রয়েল রিসোর্টে হামলা: প্রধান আসামিসহ গ্রেপ্তার ৪

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস
| আপডেট : ১২ এপ্রিল ২০২১, ১৩:৫৯ | প্রকাশিত : ১২ এপ্রিল ২০২১, ১২:১৪

নারায়ণগঞ্জের সোনারগাঁওয়ের রয়েল রিসোর্টে হেফাজতের নেতা মামুনুল হকের নারীসহ আটকের জেরে রিসোর্টটিতে ভাঙচুর ও মহাসড়কে নাশকতা সৃষ্টির মামলার প্রধান আসামিসহ দলটির চার নেতাকে গ্রেপ্তার করেছে র‍্যাব-১১।

রবিবার বিকাল সাড়ে চারটার দিকে রাজধানীর জুরাইন থেকে তাদের গ্রেপ্তার করা হলেও র‌্যাব-১১-এর কমান্ডিং অফিসার লেফটেন্যান্ট কর্নেল খন্দকার সাইফুল আলম সোমবার বিষয়টি নিশ্চিত করেছেন।

গ্রেপ্তারকিৃত আসামিরা হলেন- হেফাজতের সোনারগাঁও থানা শাখা কমিটির সহসভাপতি মাওলানা ইকবাল, সভাপতি মাওলানা মহিউদ্দিন, সাধারণ সম্পাদক শাহজাহান শিবলী ও কার্যকরী সদস্য মোয়াজ্জেম। র‌্যাবের ভাষ্য, ঘটনার সময় ইকবাল মসজিদের মাইকে ঘোষণা দিয়ে হেফাজত কর্মীদের জড়ো করেছিলেন।

র‌্যাব আরও জানায়, গ্রেপ্তারকৃত চারজনকে সোমবার সোনারগাঁও থানা-পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে। আজই তাদের আদালতে তোলা হবে।

গত ৩ এপ্রিল সোনারগাঁওয়ের রয়েল রিসোর্টের ৫০১ নম্বর রুমে নারী নিয়ে অবরুদ্ধ হন হেফাজত নেতা মামুনুল হক। তার সঙ্গে থাকা ওই নারী নিজের দ্বিতীয় স্ত্রী দাবি করেন মামুনুল হক। তবে তার নাম জান্নাত আরা ঝর্ণা হলেও মামুনুল তাকে নিজের চার সন্তানের জননী স্ত্রী আমিনা তাইয়্যেবা নামে পরিচিতি দেন।

মামুনুল অবরুদ্ধ হওয়ার পর রিসোর্টটিতে যান হেফাজতের স্থানীয় নেতাকর্মীরা। তারা সেখানে ব্যাপক ভাঙচুরও চালান।

ঢাকাটাইমস/১২এপ্রিল/এআর/এমআর

সংবাদটি শেয়ার করুন

জাতীয় বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :