জেনোয়াকে পাত্তাই দিল না জুভেন্টাস

ক্রীড়া ডেস্ক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১২ এপ্রিল ২০২১, ১২:১৫

ইতালিয়ান সিরি আর খেলায় জেনোয়াকে পাত্তাই দেয়নি বর্তমান চ্যাম্পিয়ন জুভেন্টাস। ঘরের মাঠে ম্যাচটি ৩-১ গোল ব্যবধানে জিতেছে আন্দ্রেয়া পিরলোর শিষ্যরা। জুভেন্টাসের হয়ে একটি করে গোল করেন দেইয়ান কুলুসেভস্কি, আলভারো মোরাতা এবং ওয়েস্টন ম্যাককেনি। অন্যদিকে জেনোয়ার হয়ে একমাত্র গোলটি করেন জানলুকা স্কামমাক্কা।

ঘরের মাঠে ম্যাচের চতুর্থ মিনিটেই গোলের দেখা পায় জুভেন্টাস। হুয়ান কুয়াদরাদোর পাস পেয়ে জোরালো শটে দূরের পোস্ট দিয়ে প্রথম গোলটি করেন দেইয়ান কুলুসেভস্কি। ২২তম মিনিটে দারুণ প্রতি-আক্রমণে ব্যবধান দ্বিগুণ করেন মোরাতা। ফেদেরিকো চিয়েসার শট গোলরক্ষক ঠেকানোর পর দুরূহ কোণ থেকে রোনালদোর প্রচেষ্টা পোস্টে লেগে ফেরে। এরপর ফাঁকায় বল পেয়ে অনায়াসে জালে পাঠান স্প্যানিশ ফরোয়ার্ড।

এর পাঁচ মিনিট পর পাল্টা আক্রমণে উঠে সামনে ফাঁকা পেয়েও অহেতুক দূর থেকে শট নেন রোনালদো। গোলরক্ষক বরাবর ওই শটে তেমন জোরও ছিল না।

প্রতিপক্ষের টানা আক্রমণ সামলে প্রথমার্ধে মাঝে মধ্যে পাল্টা আক্রমণে ওঠা জেনোয়া দ্বিতীয়ার্ধের চতুর্থ মিনিটে ব্যবধান কমায়। হেডে গোলটি করেন তরুণ ইতালিয়ান ফরোয়ার্ড স্কামমাক্কা।

৭০তম মিনিটে ম্যাককেনির গোলে জয় অনেকটাই নিশ্চিত হয়ে যায় তুরিনের ক্লাবটির। দানিলোর পাস ধরে ডান দিক দিয়ে ডি-বক্সে ঢুকে বুদ্ধিদীপ্ত শটে গোলরক্ষককে পরাস্ত করেন যুক্তরাষ্ট্রের এই মিডফিল্ডার।

যোগ করা সময়ে রোনালদো হেডে গোলমুখে বল বাড়ান। কিন্তু শেষ ছোঁয়াটা দিতে পারেননি মোরাতা। ফলে ৩-১ গোল ব্যবধানে ম্যাচ শেষ হয়।

এ জয়ের ফলে ৩০ ম্যাচে ৬২ পয়েন্ট নিয়ে টেবিলের তিন নম্বরেই রয়েছে পিরলোর শিষ্যরা। আর সমান ম্যাচে ৭৪ এবং ৬৩ পয়েন্ট নিয়ে যথাক্রমে টেবিলের প্রথম এবং দ্বিতীয় স্থানে অবস্থান করছে ইন্টারমিলান ও এসি মিলান।

(ঢাকাটাইমস/১২এপ্রিল/এমএম)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :