গোপালগঞ্জে জেলা প্রশাসনের উদ্যোগে এক লাখ মাস্ক বিতরণ

গোপালগঞ্জ প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১২ এপ্রিল ২০২১, ১৩:৪৩

করোনার দ্বিতীয় ঢেউ সংক্রমণ রোধে জনসচেতনতা বাড়াতে গোপালগঞ্জ জেলা প্রশাসনের উদ্যোগে এক লাখ মাস্ক বিতরণ কার্যক্রম উদ্বোধন করা হয়েছে। সোমবার সকালে গোপালগঞ্জ শহরের লঞ্চঘাট এলাকায় মাস্ক বিতরণ কার্যক্রমের উদ্বোধন করেন জেলা প্রশাসক শাহিদা সুলতানা।

এ সময় উপস্থিত ছিলেন, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মাহাবুব আলী খান, পৌর মেয়র কাজী লিয়াকত আলী, অতিরিক্ত জেলা প্রশাসক ইলিয়াছুর রহমান, অতিরিক্ত পুলিশ সুপার আব্দুল্লাহ আল মাসুদ, উপজেলা নির্বাহী অফিসার এস এম রাশেদুর রহমানসহ জেলা প্রশাসনের ঊর্ধ্বতন কর্মকর্তারা।

জেলা প্রশাসক শাহিদা সুলতানা বলেন, কোভিড-১৯ সংক্রমণরোধে জেলা প্রশাসন ও পুলিশ প্রশাসন যৌথভাবে কাজ করছে। সরকার ঘোষিত নির্দেশনা বাস্তবায়নে কাজ করে যাচ্ছি। জনসচেতনতা ছাড়া কোভিড-১৯ এর সংক্রমণ রোধ করা সম্ভব নয়। তাই সংক্রমণ রোধে সবাইকে অবশ্যই মাস্ক ব্যবহার করতে হবে। সেই সাথে স্বাস্থ্যবিধি মেনে চলতে হবে।

তিনি বলেন, গোপালগঞ্জের পাঁচ উপজেলার প্রতিটি ইউনিয়নে একযোগে এক লাখ মাস্ক সাধারণ মানুষের মধ্যে বিতরণ করা হয়। কোভিড-১৯ সংক্রমণরোধে জেলা প্রশাসনের উদ্যোগে এই কার্যক্রম অব্যাহত থাকবে বলেও জানান তিনি।

এদিকে জনসচেতনতামূলক প্রচারপত্র, মাস্ক ও সাবান বিতরণ করেছে গোপালগঞ্জ জেলা আওয়ামী লীগ। সকালে গোপালগঞ্জ শহরের পোস্ট অফিস মোড়, পুলিশ লাইন মোড়সহ বিভিন্ন স্থানে জনসচেতনতামূলক সামগ্রী বিতরণ করেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মাহাবুব আলী খান ও পৌর মেয়র কাজী লিয়াকত আলী।

(ঢাকাটাইমস/১২এপ্রিল/কেএম)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :