‘মামি’র অধ্যক্ষ পদ ছাড়লেন দীপিকা

বিনোদন ডেস্ক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১২ এপ্রিল ২০২১, ১৫:৫০

‘মুম্বাই অ্যাকাডেমি অব মুভিং ইমেজ’ (মামি)-এর অধ্যক্ষের পদ থেকে ইস্তফা দিলেন বলিউডের এই সময়ের সবচেয়ে দামী অভিনেত্রী দীপিকা পাড়ুকোন। তিন বছর ধরে তিনি পদটিতে ছিলেন। এবার তার সেই যাত্রায় ইতি টানলেন। ইনস্টাগ্রামে তার কারণও ব্যাখ্যা করলেন অভিনেত্রী।

২০১৯ সালে অভিনেতা আমির খানের স্ত্রী কিরণ রাওকে সরিয়ে ‘মামি’র অধ্যক্ষের পদটি দখল করেছিলেন দীপিকা। কিন্তু একনিষ্ঠ ভাবে দায়িত্ব পালন করাটা তার পক্ষে সম্ভব হচ্ছে না বলে তিনি মনে করেন।

দীপিকা সম্প্রতি একাধিক ছবির জন্য চুক্তি স্বাক্ষর করেছেন। সেগুলোর কিছু মুক্তির পথে, আবার কয়েকটির শুটিং চলছে। দুদিকে একসঙ্গে মন দেওয়া সম্ভব হবে না বলে এই সিদ্ধান্ত নিলেন বলে জানান দীপিকা।

ইনস্টাগ্রামে নিজের একটি ছবি পোস্ট করে ক্যাপশনে নায়িকা লিখেছেন, ‘মামি’র অধ্যক্ষের দায়িত্ব পালন করে অনেক সমৃদ্ধ হয়েছি। একজন শিল্পী হিসেবে গোটা বিশ্বের চলচ্চিত্র মুম্বাই শহরে একত্র করার অভিজ্ঞতা হয়েছে আমার।’

‘কিন্তু আমি বুঝতে পারছি, ‘মামি’র জন্য যে নিষ্ঠা ও মনোযোগের প্রয়োজন, তা আমি দিতে পারব না। কাজের চাপ রয়েছে অনেক। তাই এই পদ থেকে সরে দাঁড়াচ্ছি’। শেষে তিনি এও জানান, ‘মামি’র সঙ্গে তার সম্পর্ক সারা জীবনের জন্য অক্ষুণ্ণ থাকবে।

ঢাকাটাইমস/১২এপ্রিল/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :