করোনায় ফরিদা পারভীনের ফুসফুস ৫০শতাংশ সংক্রমণ

বিনোদন প্রতিবেদক, ঢাকাটাইমস
| আপডেট : ১২ এপ্রিল ২০২১, ১৭:৩৯ | প্রকাশিত : ১২ এপ্রিল ২০২১, ১৭:০৫

করোনায় আক্রান্ত প্রখ্যাত লালনশিল্পী ফরিদা পারভীনকে আজ দুপুরে রাজধানীর ইউনিভার্সাল মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। এরমধ্যে তার ফুসফুসের ৫০ শতাংশে সংক্রমণ ছড়িয়েছে। বিষয়টি নিশ্চিত করেছেন ফরিদা পারভীনের ছেলের ইমাম জাফর নোমানী।

এর আগে বৃহস্পতিবার করোনাভাইরাস রিপোর্ট ‘পজিটিভ’ আসার পর চিকিৎসকের পরামর্শে বাসায় চিকিৎসা নিচ্ছিলেন ৬৭ বছর বয়সী এ কণ্ঠশিল্পী।

মায়ের জন্য সকলের কাছে দোয়া কামনা করে নোমানী বলেন,'সিটি স্ক্যানের রিপোর্ট অনুযায়ী আম্মার (ফরিদা পারভীন) ফুসফুসের প্রায় ৫০ শতাংশ আক্রান্ত হয়েছে৷ ডাক্তারের বিশেষ পরামর্শে খুব দ্রুত তাঁকে হাসপাতালে ভর্তি করা হয়েছে৷ বর্তমানে তিনি ইউনিভার্সাল মেডিক্যালে চিকিৎসাধীন রয়েছেন৷ এটা ছাড়া অন্য কোনো জটিলতা নেই।আত্মীয়-স্বজন, বন্ধু-বান্ধব সকলের দোয়া কামনা করছি আম্মার জন্য।'

নজরুলসংগীত ও দেশাত্মবোধক গানে ক্যারিয়ার শুরুর পর লালনসংগীতে মনোনিবেশের পর শ্রোতাদের মাঝে আলাদা গ্রহণযোগ্যতা পান ফরিদা পারভীন। বেশ কয়েকটি চলচ্চিত্রের গানেও কণ্ঠ দিয়েছেন তিনি।

ফরিদা পারভীন ছাড়াও সংগীতশিল্পী-অভিনয়শিল্পীদের মধ্যে কবরী, আবুল হায়াত, শহীদুজ্জামান সেলিম, রোজি সেলিম, রিয়াজসহ আরও কয়েকজন করোনাভাইরাসে আক্রান্ত হয়ে চিকিৎসাধীন আছেন।

ঢাকাটাইমস/১২এপ্রিল/এসকেএস

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :