ভৈরবে মাদকসহ স্বামী-স্ত্রী আটক

প্রকাশ | ১২ এপ্রিল ২০২১, ১৭:৩৪

ভৈরব (কিশোরগঞ্জ) প্রতিনিধি, ঢাকাটাইমস

কিশোরগঞ্জের ভৈরবে তিন কেজি গাঁজাসহ স্বামী ও স্ত্রীকে আটক করেছে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর ভৈরব সার্কেল। আটকরা হলেন- নরসিংদী জেলার রায়পুরা থানার লোচনপুর গ্রামের সুলতান মেম্বারের বাড়ির ইব্রাহিম মিয়ার ছেলে মোক্তার মিয়া (৪৫) ও তার স্ত্রী রুমা বেগম (৪০)।

সোমবার দুপুরে ভৈরব বাজার নৌকাঘাট এলাকা থেকে তাদের আটক করা হয়।

দুপুরে আশুগঞ্জ থেকে গাঁজা নিয়ে ভৈরব বাজার নৌকাঘাট হয়ে নরসিংদী যাওয়ার সময় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরে ভৈরব সার্কেলে ইন্সপেক্টর সেন্টু রঞ্জন নাথের একটি আভিযানিক দল মোক্তার মিয়াকে স্ত্রীসহ আটক করা হয়। এসময় তাদের কাছ থেকে তিন কেজি গাঁজা জব্দ করা হয়েছে। পরে উপজেলা নির্বাহী ম্যাজিস্ট্রেট লুবনা ফারজানার ভ্রাম্যমাণ আদালতে তাদের দুজনকে এক বছরে বিনাশ্রম কারাদণ্ড প্রদান করা হয়।

ভৈরব উপজেলা নির্বাহী ম্যাজিস্ট্রেট ও কর্মকর্তা লুবনা ফারজানা জানান, দুপুরে ভ্রাম্যমাণ আদালত চলাকালে ভৈরব বাজারে লঞ্চঘাট এলাকায় অভিযান পরিচালনা করে মোক্তার স্বামী স্ত্রী দুজনকে আটক করা হয় এবং রুমার নিকট হতে তিন কেজি গাঁজা উদ্ধার করা হয়। পরে আটককৃতদের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের প্রসিকিউশনের ভিত্তিতে দুজনকে যথাক্রমে ১ বছর করে বিনাশ্রম কারাদণ্ড প্রদান করা হয়েছে বলে তিনি জানান।

(ঢাকাটাইমস/১২এপ্রিল/এলএ)