হার্ট অ্যাটাক হওয়ার মতো অবস্থা প্রীতি জিনতার

প্রকাশ | ১৩ এপ্রিল ২০২১, ১৪:৫১ | আপডেট: ১৩ এপ্রিল ২০২১, ১৫:৪০

ক্রীড়া প্রতিবেদক, ঢাকাটাইমস

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের(আইপিএল) এবারের আসরে নিজেদের প্রথম ম্যাচে জয় পেতে শেষ বল পর্যন্ত অপেক্ষা করতে হয়েছে পাঞ্জাব কিংসকে। ক্ষণে ক্ষণে ম্যাচ মোড় নেয়ার ফলে হার্ট অ্যাটার্ক হওয়ার মতো অবস্থা হয় ফ্রাঞ্চাইজিটির মালিক প্রীতি জিনতার। দলটির আসন্ন ম্যাচগুলোতে কি হবে সেই শঙ্কায় রয়েছেন এই বডিউড তারকা।  

আইপিএলে সোমবার রাতের রাজস্থান রয়্যালসের বিপক্ষে প্রথমে ব্যাট করতে নেমে এ মৌসুমের প্রথম ম্যাচেও চরিত্র বজায় রেখেছে পাঞ্জাব কিংস। গতকাল আইপিএলের একমাত্র ম্যাচে রানবন্যা হয়েছে। ওয়াংখেড়ে স্টেডিয়ামে ৬ উইকেটে ২২১ রান তুলেছিল পাঞ্জাব। রানপাহাড়ের চূড়ায় বসেও সমর্থকদের শান্তি পেতে দেয়নি দলটি। শেষ বল পর্যন্ত উৎকণ্ঠা ছিল, এ ম্যাচ হারতেও পারে পাঞ্জাব।

শেষ পর্যন্ত নাটকীয় এক জয় পেয়েছে পাঞ্জাব। এমন এক ম্যাচ জিতে টুইটারে তাই আবেগ ঢেলে দিয়েছেন বলিউড অভিনেত্রী প্রীতি জিনতা। বলেছেন, এবারও প্রতি ম্যাচেই হার্ট অ্যাটাক করানোর চেষ্টা করছে তাঁর দল।

আর প্রীতি জিনতাও নিজের দল নিয়ে মজা করে টুইট করতে পেরেছেন। ম্যাচের পর টুইট করেছেন, ‘বাহ, কী দুর্দান্ত ম্যাচ! নতুন নাম ও নতুন জার্সিতে খেলছে, তবু পাঞ্জাব ম্যাচে আমাদের হার্ট অ্যাটাক করার শঙ্কা থামাচ্ছে না। কী করা যায়? আমাদের জন্য নিখুঁত ম্যাচ ছিল না। কিন্তু শেষটা একদম নিখুঁত হয়েছে। কে এল রাহুল, দীপক হুদা এবং সব ছেলেকে বলছি, ওয়াও!’

ম্যাচের শেষেও টুইট করেছিলেন, ‘শেষ পর্যন্ত আমাদের জন্য ভীষণ প্রয়োজনীয় জয়টা মিলল। আশা করি, আমাদের দল ক্রিকেটের নামে লোকের হার্ট অ্যাটাকের কারণ হয়ে দাঁড়াবে না। একটা প্রয়োজনীয় সতর্কবার্তা দিই—পাঞ্জাবের ম্যাচ দুর্বলচিত্তের লোকদের জন্য নয়। তবে আরসিবির বোলারদের ঘুরে দাঁড়ানোর প্রশংসা রইল।’

(ঢাকাটাইমস/১৩এপ্রিল/এমএম)