করোনায় আক্রান্ত রামোস

ক্রীড়া প্রতিবেদক, ঢাকাটাইমস
| আপডেট : ১৩ এপ্রিল ২০২১, ১৭:৩০ | প্রকাশিত : ১৩ এপ্রিল ২০২১, ১৭:২৮

করোনাভাইরাসের হাত থেকে রেহাই পেলেন না স্প্যানিশ জায়ান্ট ক্লাব রিয়াল মাদ্রিদের অধিনায়ক সার্জিও রামোস। আজ(মঙ্গলবার) তার করোনায় আক্রান্ত হওয়ার বিষয়টি নিশ্চিত করেছে ক্লাব কর্তৃপক্ষ। সুস্থ না হওয়া পর্যন্ত ক্লাবের জার্সিগায়ে খেলতে পারবেন না তিনি।

ইনজুরিতে পড়ার কারণে আগে থেকেই দলের বাইরে ছিলেন রামোস। স্পেন জাতীয় দলের সঙ্গে থাকার সময় পেশির চোটে মাস খানেকের জন্য মাঠের বাইরে চলে যান তিনি। আগামী দুই সপ্তাহের মধ্যে তিনি খেলায় ফিরবেন বলে আশা করা হচ্ছিল।

কিন্তু করোনাভাইরাসে আক্রান্ত হওয়ার ফলে সেটা এখন পিঁছিয়ে যাবে বলে আশা করা হচ্ছে। বর্তমানে আইসোলেশনে আছেন ৩৫ বছর বয়সী এই সেন্টার-ব্যাক ফুটবলার ।

এল ক্লাসিকোর মতো গুরুত্বপূর্ণ ম্যাচে সাইড বেঞ্চে বসে ছিলেন রামোস। তার অনুপস্থিতিতেও চির-প্রতিদ্বন্দ্বী ক্লাব বার্সেলোনাকে ২-১ গোল ব্যবধানে হারিয়েছে জিনেদিন জিদানের শিষ্যরা। বুধবার উয়েফা চ্যাম্পিয়ন্সলিগে কোয়ার্টার ফাইনাল পর্বের দ্বিতীয় লেগে লিভারপুলের বিপক্ষে মাঠে নামবে রিয়াল। প্রথম লেগে জার্গেন ক্লাপের শিষ্যদের ৩-১ গোল ব্যবধানে হারিয়েছিল স্প্যানিশ ক্লাবটি।

এদিকে সান্তিয়াগো বের্নাবেউয়ের দলটির রক্ষণে রামোসের সঙ্গী রাফায়েল ভারানেও করোনাভাইরাস আক্রান্ত হয়ে মাঠের বাইরে আছেন। এর আগে এদেন আজার, মারিয়ানো দিয়াস, এদের মিলিতাও, কাসেমিরো, লুকা ইয়োভিচ, নাচো ফের্নান্দেসো ও কোচ জিনেদিন জিদানও আক্রান্ত হয়েছিলেন।

(ঢাকাটাইমস/১৩এপ্রিল/এমএম)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :