কুমিল্লায় ট্রাকচাপায় একই পরিবারের তিনজন নিহত

কুমিল্লা প্রতিনিধি, ঢাকাটাইমস
| আপডেট : ১৩ এপ্রিল ২০২১, ২১:০৪ | প্রকাশিত : ১৩ এপ্রিল ২০২১, ১৮:২৪
প্রতীকী ছবি

কুমিল্লার ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে সিএনজিচালিত অটোরিকশাকে ট্রাকের চাপায় এক শিশুসহ একই পরিবারের তিনজন নিহত হয়েছে। মঙ্গলবার বিকালে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের চৌদ্দগ্রাম চিওড়া এলাকায় এই দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন নাঙ্গলকোট উপজেলার ঢালুয়া ইউনিয়নের সিজিয়ারা গ্রামের নুরুজ্জামানের ছেলে মো. হানিফ, তার মেয়ে চৌদ্দগ্রামের জগন্নাথীঘি ইউনিয়নের হাটবাইর গ্রামের কবির হাসেনের স্ত্রী মেরি বেগম ও মেরির মেয়ে শিশু মেহজাবিন। চৌদ্দগ্রাম ফায়ার সার্ভিস অ্যান্ড সিভিল ডিফেন্স ইনচার্জ ইয়াসিন প্রধানিয়া এ তথ্য নিশ্চিত করেছেন।

স্থানীয় সূত্রে জানা গেছে, নাঙ্গলকোট থেকে মো. হানিফ বিকাল পৌনে ৪টায় তার মেয়ে মেরি বেগম ও নাতনি মেহজাবিনকে নিয়ে প্রয়োজনীয় কাজে অটোরিকশাযোগে চৌদ্দগ্রাম চিওড়া মাথায় আসেন।

অটোরিকশা থেকে নামার সময় একটি ট্রাক (ঢাকামেট্রো-ট-১৪-৫১৯০) নিয়ন্ত্রণ হারিয়ে অটোরিকশাকে পেছন থেকে চাপা দেয়। এতে ঘটনাস্থলে মেরি বেগম নিহত হন। আহত হন মো. হানিফ, শিশু মেহজাবিন, হানিফের ছেলে রোমন ও অটোরিকশা চালক রফিক।

খবর পেয়ে স্থানীয় লোকজন মিয়াবাজার হাইওয়ে পুলিশ ও চৌদ্দগ্রাম ফায়ার সার্ভিস কর্মীরা ঘটনাস্থলে পৌঁছে আহতদের উদ্ধার শেষে চৌদ্দগ্রাম উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসে। সেখানে চিকিৎসক হানিফ ও শিশু মেহজাবিনকেও মৃত ঘোষণা করেন। পুলিশ দুর্ঘটনা কবলিত গাড়ি উদ্ধার করে ফাঁড়িতে নিয়ে যায়।

কুমিল্লার চৌদ্দগ্রাম মিয়াবাজার হাউওয়ে থানার এসআই মো. খোকন জানান, মহাড়কের চিওড়ায় সড়কের পাশে অটোরিকশা থেকে যাত্রীরা নামার সময় মহাসড়কের চট্টগ্রামমুখী একটি ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পাশে দাঁড়িয়ে থাকা অটোরিকশাকে চাপা দেয়। এতে তিনজন নিহত হন। দুর্ঘটনার খবর শুনে স্থানীয় ফায়ার সার্ভিস ও পুলিশ সদস্যরা দ্রুত ঘটনাস্থলে গিয়ে উদ্ধার কাজ চালায়।

(ঢাকাটাইমস/১৩এপ্রিল/কেএম)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :