রামপুরায় নারীকে মারধর ও টাকা ছিনতাইয়ের অভিযোগ

প্রকাশ | ১৩ এপ্রিল ২০২১, ১৮:৫৪

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস

রাজধানীর রামপুরা এলাকায় পূর্ব শত্রুতার জেরে মুনা আক্তার ওরফে মুনা মোহাম্মদ নামের এক নারীকে মারধর করে ৫০ হাজার টাকা ছিনিয়ে নেয়ার অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় ভুক্তভোগী নারী থানায় মামলা করতে গেলেও পুলিশ মামলা নিতে অনীহা প্রকাশ করছে বলে অভিযোগ করেন তিনি।

ভুক্তভোগী নারী মুনা মোহাম্মদ জানান, গত ৯ এপ্রিল বিকাল ৫টা ৫০ মিনিটের দিকে তিনি স্থানীয় বৌ-বাজারের তার বন্ধু পপির কাপড়ের দোকানে বসেছিলেন। এ সময় পূর্ব শত্রুতার জেরে বিউটি বেগম নামের এক নারী সেখানে প্রবেশ করে মুনাকে মারধর করেন এবং তার ব্যাগে থাকা ৫০ হাজার টাকা ছিনিয়ে নিয়ে হুমকি দিতে দিতে চলে যান। এ ঘটনা রামপুরা থানার পরিদর্শক (তদন্ত) মাসুদকে জানালে তিনি উপপরিদর্শক  (এসআই) মারুফকে পাঠান, তিনি ঘটনার সত্যতা পান। পরে মুনা ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসা নিয়ে রাত নয়টার দিকে রামপুরা থানায় মামলা করতে গেলে মারুফ মামলা নিতে অস্বীকৃতি জানিয়ে জিডি করতে বলেন।

ঘটনা প্রসঙ্গে রামপুরা থানার উপপরিদর্শক (এসআই) মারুফ জানান, তুচ্ছ একটি ঘটনায় দুই নারীর মধ্যে মারামারি ও চুলাচুলির ঘটনা ঘটেছে। আমি উপস্থিত থাকাকালীন কেউ টাকা ছিনিয়ে নেয়ার কোনো ঘটনার কথা বলেনি। এটা মামলা হওয়ার মতো কোনো বিষয় নয়, তবে উভয় পক্ষের জিডি নেয়া হয়েছে ও তা আদালতে পাঠানো হয়েছে। আদালত যে নির্দেশনা দেয় তাই করা হবে বলে জানান তিনি।

(ঢাকাটাইমস/১৩এপ্রিল/এএ/জেবি)