নোয়াখালীতে অপহৃত স্কুলছাত্রী কিশোরগঞ্জে উদ্ধার

নোয়াখালী প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৩ এপ্রিল ২০২১, ২১:০৭

নোয়াখালীর সেনবাগে নিজ বাড়ির সামনে থেকে অপরহণের চার মাস পর কিশোরগঞ্জ জেলার ভৈরব উপজেলা থেকে এক স্কুলছাত্রীকে উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় অপরহণকারী নুরুল ইসলাম নিলয়কে (২২) গ্রেপ্তার করেছে পুলিশ।

মঙ্গলবার সকালে সেনবাগ থানার এসআই সাইফুল ইসলামের নেতৃত্বে ভৈরব উপজেলার জগন্নাথপুর এলাকার কামাল মিয়ার বাড়ি থেকে ওই ছাত্রীকে উদ্ধার করা হয়।

জানা গেছে, গত ৫ জানুয়ারি উপজেলার কেশারপাড় ইউনিয়নের দক্ষিণ কেশারপাড় গ্রামের ওই স্কুলছাত্রীকে বাড়ির সামনে থেকে অপহরণ করে নিয়ে যায় একই বাড়ির আবদুল মন্নানের ছেলে নুরুল ইসলাম নিলয়।

পরে এ ঘটনায় অপহৃতার ভাই আরমান হোসেন বাদী হয়ে নিলয়কে প্রধান ও তার পিতা আবদুল মান্নানকে ২নং আসামি করে ৪/৫ জনের নাম উল্লেখ করে সেনবাগ থানায় গত ১১ জানুয়ারি একটি অপরহরণ মামলা করে। এ মামলায় পুলিশ নিলয়ের বাবা আবদুল মন্নানকে গ্রেপ্তার করে জেলহাজতে প্রেরণ করে। পরে মঙ্গলবার সকালে প্রযুক্তি ব্যবহার করে বৃষ্টিকে উদ্ধার ও অপহরণকারীকে নিলয়কে গ্রেপ্তার করে পুলিশ।

সেনবাগ থানার ওসি আবদুল বাতেন মৃধা জানান, অপহরণকারীকে বুধবার নোয়াখালী বিচারিক আদালতের মাধ্যমে জেলহাজতে ও অপহৃতাকে ডাক্তারি পরীক্ষার জন্য নোয়াখালী জেনারেল হাসপাতালে প্রেরণ করা হবে।

(ঢাকাটাইমস/১৩এপ্রিল/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :