ধান ক্ষেতে শিশুর গলাকাটা লাশ

প্রকাশ | ১৩ এপ্রিল ২০২১, ২১:১৭

বগুড়া প্রতিনিধি, ঢাকাটাইমস

বগুড়ার শাজাহানপুরে সিয়াম (৮) নামে এক শিশুর গলাকাটা লাশ উদ্ধার করেছে পুলিশ। মঙ্গলবার দুপুরে উপজেলার গোহাইল ইউনিয়নের পানিহালী গ্রামের মাঠ থেকে শিশুটির লাশ উদ্ধার করা হয়।

নিহত সিয়াম নন্দীগ্রাম উপজেলার ভাটগ্রাম ইউনিয়নের তেতুলগাড়ি গ্রামের মৃত নজরুল ইসলামের ছেলে।

নিহত সিয়ামের মামা আব্দুল মমিন জানান, সকাল থেকে শিশুটি বাড়ির আশেপাশে খেলাধুলা করছিল। দুপুর ১টার দিকে লোকমুখে জানতে পেরে বাড়ি থেকে দুই কিলোমিটার দূরে পানিহালী গ্রামের  মাঠে  ধানক্ষেতে গলাকাটা মরদেহ পাওয়া যায়। পরে পুলিশে খবর দেয়া হলে পুলিশ মরদেহ উদ্ধার করে।

তিনি আরো বলেন, তিন ভাই বোনের মধ্যে সিয়াম সবার ছোট। সিয়াম মাতৃগর্ভে থাকাকালে ২০১৩ সালে তার বাবা ট্রাকে আগুন দেয়ার ঘটনায় পুড়ে মারা যায়। এরপর থেকে তার মা তিন সন্তান নিয়ে বাড়িতেই বসবাস করতেন।

কারো সাথে কোন শত্রুতা নেই উল্লেখ করে আব্দুল মমিন বলেন, গ্রামের এক নারীর সাথে সিয়ামকে মাঠের দিকে যেতে দেখছিল গ্রামের লোকজন। এরপর তাকে আর দেখা যায়নি।

শাজাহানপুর থানার উপ-পরিদর্শক (এসআই) আব্দুর রাজ্জাক জানান, পানিহালী গ্রামের ধানক্ষেতের ড্রেনে গলাকাটা লাশ পাওয়া যায়। লাশ উদ্ধারের ঘণ্টাখানেক আগে তাকে হত্যা করা হয়ে থাকতে পারে। কি এ বিষয়ে এখনও কেউ থানায় কোন অভিযোগ দেয়নি।  লাশ শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

(ঢাকাটাইমস/১৩এপ্রিল/এলএ)