এবার অস্ট্রেলিয়াপ্রবাসীর সঙ্গে সংসার পাতলেন পুতুল

বিনোদন প্রতিবেদক, ঢাকাটাইমস
| আপডেট : ১৪ এপ্রিল ২০২১, ১১:৪৬ | প্রকাশিত : ১৪ এপ্রিল ২০২১, ১০:৩০
কণ্ঠশিল্পী পুতুলের সঙ্গে তার দ্বিতীয় স্বামী সৈয়দ রেজা আলী

আবারও বিয়ে করলেন এই সময়ের শ্রোতাপ্রিয় কণ্ঠশিল্পী সাজিয়া সুলতানা পুতুল। এবারের বিয়েটা হলো হুট করে। দেশজুড়ে সর্বাত্মক লকডাউন শুরুর আগের রাতে, অর্থাৎ মঙ্গলবার বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন করেন তিনি। বিয়েতে উপস্থিত ছিলেন শুধু দুই পরিবারের সদস্যরা। সোশ্যাল মিডিয়ায় একটি স্ট্যাটাস দিয়ে এই সুখবর পুতুল নিজেই জানান।

গায়িকার ফেসবুকে দেওয়া স্ট্যাটাস থেকে জানা যায়, তার দ্বিতীয় স্বামীর নাম সৈয়দ রেজা আলী। তিনি অস্ট্রেলিয়াপ্রবাসী। সেখানেই তার বেড়ে ওঠা। চাকরি করেন অস্ট্রেলিয়ারই একটি ব্যাংকে। এর পাশাপাশি সৈয়দ রেজা আলী একজন সুরকার ও সংগীত পরিচালক। তার মিউজিকে বেশ কয়েকটি গান গেয়েছেন কণ্ঠশিল্পী পুতুল। সেই সূত্রেই পরিচয় ও সখ্যতা।

এই গায়িকা তার স্ট্যাটাসে লেখেন, ‘আমাদের গানের বহু বছরের বন্ধুত্বকে নতুন একটা মাত্রা দেওয়ার কথা ভাবেন রেজার বাবা-মা। তাদের কাছ থেকে বরাবরই সীমাহীন স্নেহ, ভালোবাসা পেয়েছি। আমাদের দুজনের পরিবারের বড়দের ইচ্ছা অনুসারে একেবারেই ঘরোয়াভাবে শুধুমাত্র পরিবারের সদস্যদের উপস্থিতিতে ঘন্টাখানেকের প্রস্তুতিতে বিয়ে! দেশজুড়ে লকডাউনের পূর্বক্ষণে এতোটা আকস্মিকভাবে বিয়ের মতো একটা ঘটনার জন্য একেবারেই প্রস্তুত ছিলাম না কেউ।’

তিনি আরও লেখেন, ‘শুভকামনা নিজেকে এবং আমার সঙ্গী রেজাকে। বিবাহিত জীবনের দুর্গম পথ পাড়ি দেওয়ার মতো বলিষ্ঠ পথিক যেন হয়ে উঠতে পারি। সুরের বন্ধন আত্মার বন্ধনে গিয়েও যেন একইরকম সুরেলা থাকে, যেন ছন্দ না কাটে। যেন সুর তাল লয়ের পরিমিতিতে অপূর্ব সংগীত সৃষ্টি করতে পারি সংসার নামের এই রহস্য-দুর্ভেদ্য জায়গাটায়। বন্ধু হিসেবে যেভাবে চিনতাম তাকে, সঙ্গী হিসেবেও সেই চেনাটাই যেন সত্যি হয়।’

এর আগে ২০১৯ সালে একবার বিয়ে করেছিলেন কণ্ঠশিল্পী পুতুল। তার আগের স্বামীর নাম ইসলাম নুরুল। তিনি কানাডাপ্রবাসী ফটোগ্রাফার। তার ওয়েডিং ফটোগ্রাফির একটি এজেন্সি রয়েছে। ২০১৯ সালের ১৫ মার্চ ইসলাম নুরুলের সঙ্গে পুতুলের বাগদান হয়েছিল, ২০ মার্চ বিয়ে। কিন্তু বিয়ের দুই বছরের মাথায় ভেঙে যায় গায়িকার সেই সংসার। এক মাস না যেতে ফের তিনি নতুন সংসারে।

ঢাকাটাইমস/১৪এপ্রিল/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :