আইপিএল থেকে ছিটকে গেলেন স্টোকস

ক্রীড়া ডেস্ক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৪ এপ্রিল ২০২১, ১৪:০৪

আইপিএলের ১৪তম আসরে নিজেদের প্রথম ম্যাচে পাঞ্জাব কিংসের বিপক্ষে হেরেছে রাজস্থান রয়্যালস। এরই মধ্যে দুঃসংবাদ পেল মোস্তাফিজুর রহমানের দলটি। আইপিএল থেকে ছিটকে গেলেন রাজস্থানের ইংলিশ অলরাউন্ডার বেন স্টোকস। আঙুলের ইনজুরিতে পড়েছেন বলে জানায় ক্লাব কর্তৃপক্ষ।

পাঞ্জাবের বিপক্ষে ম্যাচে ক্রিস গেইলের ক্যাচ নিতে লং অন থেকে দৌড়ে এসে ডাইভ দেন স্টোকস। তখনই বাঁহাতের আঙুলে ব্যথা পান তিনি। পরে ব্যাটিং করলেও পরবর্তী পরীক্ষা-নিরীক্ষায় দেখা গেছে আঙুল ভেঙে গেছে স্টোকসের।

রাজস্থানের পক্ষ থেকে দেয়া বিবৃতিতে বলা হয়েছে, ‘মাঠ এবং মাঠের বাইরে রয়্যালস পরিবারের অমূল্য সম্পদ ও অনেক বড় শক্তির জায়গা স্টোকসের প্রতি রাজস্থান রয়্যালসের সকলের বিশেষ সম্মান। আমরা তার দ্রুত সুস্থতা আশা করছি। তবে দলের সঙ্গে থেকেই মাঠের বাইরে থেকে দলকে সাহায্য করবেন স্টোকস। আমর তার বিকল্প খেলোয়াড়ের বিষয়ে ভেবে দেখব।’

স্টোকসের ইনজুরিতে পড়ার কারণে তার বিকল্প খুঁজছে ফ্রাঞ্চাইজিটি। সাইড বেঞ্চে বসে থাক ডেভিড মিলার কিংবা লিয়াম প্লাঙ্কিটের কপাল খুলতে পারে দ্বিতীয় ম্যাচেই। তবে ইংলিশ পেসার জোফরা আর্চারও নেটে অনুশীলন করেছেন। ম্যাচে ফিরতে পারেন দ্রুত গতির এই বোলারও।

(ঢাকাটাইমস/১৪এপ্রিল/এমএম)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :