দলের হারে হতাশ শাহরুখ, চাইলেন ক্ষমা

বিনোদন ডেস্ক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৪ এপ্রিল ২০২১, ১৪:১৩

ভারতের চলছে বিশ্বের সবচেয়ে ব্যয়বহুল ঘরোয়া ক্রিকেট লিগ ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ (আইপিএল)। এবারের আসরের পঞ্চম ম্যাচে মঙ্গলবার হট ফেবারিট মুম্বাই ইন্ডিয়ানের মুখোমুখি হয়েছিল বলিউড বাদশাহ শাহরুখ খানের মালিকানাধীন কলকাতা নাইট রাইডার্স। দুই দলের জন্যই এটা ছিল দ্বিতীয় ম্যাচ।

এ বছর শাহরুখ খানের কলকাতার হয়ে খেলছেন বাংলাদেশি আইকন তথা বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান। কিন্তু মঙ্গলবারের ম্যাচে মুম্বাইয়ের কাছে ১০ রানে হেরে যায় কলকাতা। আগে ব্যাট করতে নেমে নির্ধারিত ২০ ওভারে ১৫২ রান তুলেছিল রোহিত শর্মার নেতৃত্বাধীন মুম্বাই। ১৫৩ রানের টার্গেটে খেলতে নেমে ১৪২ রানে থেমে যায় নাইটরা।

এই হারকে হতাশাজনক বলে উল্লেখ করেছেন কলকাতা নাইট রাইডার্সের মালিক শাহরুখ খান। ম্যাচ শেষে তিনি টুইট করে তার ভক্ত-সমর্থকদের কাছে ক্ষমাও চেয়েছেন। কিং খানের ভাষায়, ‘টিমের পারফরম্যান্স হতাশাজনক বললেও কম বলা হয়। আমি সমর্থকদের কাছে ক্ষমা চেয়ে নিচ্ছি।’

এদিকে, ১০ রানে হেরে হতাশা ব্যক্ত করেছেন কেকেআর অধিনায়ক ইংলিশ ক্রিকেটার ইওন মর্গ্যানও। তিনি বলেন, ‘খুবই হতাশাজনক। বেশিরভাগ সময়েই আমরা ভালো খেলেছি। কিন্তু শেষ দিকে কিছু ভুল করেছি। সেটাই আমাদের পেছনে ফেলে দিয়েছে।’

প্রসঙ্গত, লো-স্কোরিং ম্যাচে শেষের দিকে যে চাপটা হয়, সেই চাপটা মুম্বাই তৈরি করে কলকাতা নাইট রাইডার্সের ওপর। সেই চাপটাই নিতে পারেননি মর্গ্যানরা। এর আগে অবশ্য প্রথম ম্যাচে সানরাইজার্স হায়দরাবাদের বিপক্ষে ১০ রানে জয় পেয়েছিল শাহরুখ খানের কলকাতা নাইট রাইডার্স।

ঢাকাটাইমস/১৪এপ্রিল/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বিনোদন এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :