`১৮ এপ্রিল থেকে সিংড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে সেন্টাল অক্সিজেন‘

নাটোর প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৪ এপ্রিল ২০২১, ১৬:১৬

করোনা ভাইরাসে আক্রান্ত রোগীদের জরুরি চিকিৎসা সেবার জন্য ১৮ এপ্রিল (রবিবার) থেকে চলনবিল অধ্যুষিত সিংড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স সেন্টাল অক্সিজেনের আওতায় আসছে। ১৮ এপ্রিল আনুষ্ঠানিকভাবে হাসপাতালের সেন্টাল অক্সিজেন কার্যক্রমের উদ্বোধন করা হবে। এছাড়া বুধবার থেকে সিংড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এন্টিজেন টেস্টের মাধ্যমে করোনা পরীক্ষা শুরু হচ্ছে।

বুধবার দুপুরে সিংড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে সেন্টাল অক্সিজেন প্লান্ট স্থাপনের উদ্বোধন এবং প্রতিমন্ত্রীর ব্যক্তিগত ৫০ হাজার মাস্ক বিতরণ কার্যক্রমের উদ্বোধনী অনুষ্ঠানে ভার্চুয়ালে তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক বিষয়টি নিশ্চিত করেছেন।

অনুষ্ঠানে জেলা প্রশাসক মো. শাহরিয়াজের সভাপতিত্বে বক্তব্য রাখেন স্বাস্থ্য অধিদপ্তরের মহাপরিচালক ডা. খুরশিদ আলম, নাটোরের সিভিল সার্জন ডা. কাজী মিজানুর রহমান, সিংড়ার উপজেলা পরিষদের চেয়ারম্যান শফিকুল ইসলাম, ইউএনও এমএম সামিরুল ইসলাম, পৌর মেয়র মো. জান্নাতুল ফেরদৌস, নাটোর প্রেসক্লাবের সভাপতি জালাল উদ্দিন, ইউনাইটেড প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মাহবুব হোসেন, সিংড়া উপজেলা প্রেসক্লাবে সভাপতি ও পরিবেশ কর্মী সাইফুল ইসলাম প্রমুখ।

(ঢাকাটাইমস/১৪এপ্রিল/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :