বউ সেজে আলোচনায় দীঘি

বিনোদন প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৪ এপ্রিল ২০২১, ২১:৩৫

নায়িকা হিসেবে ইতোমধ্যে দুটি ছবি মুক্তি পেলেও অভিনয় দিয়ে আলোচনায় আসতে পারেননি একসময়ের জনপ্রিয় শিশুশিল্পী প্রার্থনা ফারদিন দীঘি। তবে তিনি আলোচনায়। কখনো টিকটকে ঝড় তুলে, আবার কোনো নিজের অভিনীত ছবি নিয়ে নেতিবাচক মন্তব্য করে। সেই দীঘি এবার আলোচনায় বউ সেজে।

অতি সম্প্রতি বিয়ের সাজের একটি ছবি সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে পোস্ট করেছেন সুব্রত-দোয়েল তারকা দম্পতির একমাত্র সন্তান দীঘি। সেই ছবি দেখে অনেকেরই প্রশ্ন, দীঘি কি গোপনে বিয়ে করে ফেললেন নাকি? কেউ কেউ আবার নায়িকার এই সাজের প্রশংসাও করেছেন।

তবে বিয়ের মতো কিছু ঘটেনি। দীঘির এই সাজ একটি নামী ফ্যাশন হাউজের ফটোশ্যুটের জন্য। সেই ফটোশ্যুটের অংশ হিসেবে ধূসর, গোলাপীসহ বিভিন্ন রঙের লেহেঙ্গায় একাধিক বার বউ সাজতে হয়েছে দীঘিকে। ক্যারিয়ারে প্রথমবার ব্রাইডাল ফটোশ্যুটে অংশ নিতে পেরে বেশ উচ্ছ্বসিত তিনি।

দীঘি গণমাধ্যমকে বলেন, ‘প্রথমবার ব্রাইডাল শ্যুট করেছি। অনেক ভালো লেগেছে। ছোটবেলা থেকে দেখেছি নামী দামি তারকারা বিয়ের ফটোশ্যুট করেন। এবার নিজেও সেই সুযোগ পেলাম। ভালো ব্র্যান্ড আর আয়োজন ভালো হলে এখন থেকে মডেলিংয়েও নিয়মিত দেখা যাবে আমাকে।’

২০০৬ সালে কাজী হায়াত পরিচালিত ও প্রয়াত নায়ক মান্না অভিনীত ‘কাবুলিওয়ালা’ ছবিতে শিশুশিল্পী চরিত্রে অভিষেক হয় দীঘির। প্রথম ছবিতেই শ্রেষ্ঠ শিশুশিল্পী বিভাগে জেতেন জাতীয় চলচ্চিত্র পুরস্কার। এরপর ২০০৮ সালে ‘১ টাকার বউ’ ও ২০১০ সালে ‘চাচ্চু আমার চাচ্চু’ ছবি দুটির জন্য একই বিভাগে আরও দুটি জাতীয় পুরস্কার পান তিনি।

সেই দীঘি এখন চলচ্চিত্রের নায়িকা। ফেব্রুয়ারিতে দেলোয়ার জাহান ঝন্টু পরিচালিত ‘তুমি আছো তুমি নেই’ ছবির মাধ্যমে নায়িকা হিসেবে অভিষেক হয়েছে তার। এরপর মার্চে মুক্তি পেয়েছে ‘টুঙ্গিপাড়ার মিয়াভাই’। কিন্তু নায়িকা দীঘির দুটি ছবিই ফ্লপ। এখন তিনি ব্যস্ত ‘বঙ্গবন্ধু’ বায়োপিক নিয়ে।

ঢাকাটাইমস/১৪এপ্রিল/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :