কাভার্ডভ্যানচাপায় একই পরিবারের চারজন নিহত

গাইবান্ধা প্রতিনিধি, ঢাকাটাইমস
| আপডেট : ১৪ এপ্রিল ২০২১, ২২:২৭ | প্রকাশিত : ১৪ এপ্রিল ২০২১, ২২:১৮

গাইবান্ধার গোবিন্দগঞ্জে কাভার্ডভ্যানচাপায় অটোভ্যানে থাকা একই পরিবারের চারজন নিহত হয়েছেন। এতে আহত হন অটোচালকসহ আরো তিনজন। বুধবার বিকালে উপজেলার ঢাকা-রংপুর মহাসড়কের কালিতলা মাজার এলাকায় এ দুর্ঘটনা ঘটনা ঘটে। গোবিন্দগঞ্জ থানার পরিদর্শক (তদন্ত) আফজাল হোসেন এ খবর নিশ্চিত করেন।

নিহতরা হলেন- উপজেলার দরবস্ত ইউনিয়নের দুর্গাপুরের গ্রামের আবু তাহেরের ছেলে জাহিদ, বরিশাল ইউনিয়নের রামপুরা গ্রামের মৃত ইসহাক আলীর ছেলে স্কুলশিক্ষক আনিছুর রহমান ও নিহত আনিছুর রহমানের মা রেহেনা বেগম এবং তার স্ত্রী রাজিয়া সুলাতানা মারা যায়। নিহত জাহিদ সম্পর্কে আনিছুরের শ্যালক।

স্থানীয়রা জানায়, রংপুর থেকে ছেড়ে আসা কালিতলা এলাকায় একটি মালবোঝাই কাভার্ডভ্যান একটি অটোভ্যানকে চাপা দিলে অটোটি দুমড়ে-মুচড়ে সাতজন গুরুতর আহত হয়। স্থানীয়রা আহতদের উদ্ধার করে গোবিন্দগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে উপজেলার দরবস্ত ইউনিয়নের দুর্গাপুরের গ্রামের আবু তাহেরের ছেলে জাহিদ মারা যায়। রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পথে পাশের বরিশাল ইউনিয়নের রামপুরা গ্রামের মৃত ইসহাক আলীর ছেলে স্থানীয় একটি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক আনিছুর রহমান ও বগুড়া হাসপাতালে নেয়ার পথে আনিছুর রহমানের মা রেহেনা বেগম এবং সন্ধ্যায় তার স্ত্রী রাজিয়া সুলাতানা মারা যায়। এছাড়া অন্য আহতরা হাসপাতালে ভর্তি আছে। নিহত জাহিদ সম্পর্কে আনিছুরের শ্যালক।

গোবিন্দগঞ্জ হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খায়রুল ইসলাম এ দুঘর্টনার বিষয়টি নিশ্চিত করে জানান, এ ঘটনায় কাভার্ডভ্যানটিকে আটক করা হয়েছে। নিহত আনিছুর রহমান মাস্টারের এক মাসের শিশু সন্তানের গত কয়েক দিন ধরে জ্বর থাকায় ডাক্তার দেখিয়ে বাড়ি ফেরার পথে তারা সপরিবারে দুর্ঘটনার শিকার হন। এ দুর্ঘটনায় আহত শিশুটিও হাসপাতালে ভর্তি রয়েছে।

(ঢাকাটাইমস/১৪এপ্রিল/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

কেজি দরে অপরিপক্ক তরমুজ, পিস চাইলে দাম আকাশ ছোঁয়া

লক্ষ্মীপুরে যুবলীগ নেতার চোখ উপড়ে দিয়েছে দুর্বৃত্তরা

ফেনী সরকারি কলেজে শিক্ষার্থীদের গণইফতারে ছাত্রলীগের হামলা, আহত ১০

মধ্যরাতে ফের মিয়ানমারের গুলির শব্দে কেঁপে উঠল টেকনাফ সীমান্ত

উত্তরবঙ্গের ট্রেন চলাচল স্বাভাবিক, দুর্ঘটনা তদন্তে ৪ সদস্যের কমিটি

বরগুনা প্রেসক্লাবের নামে ভুয়া কমিটি গঠনের অভিযোগ 

ঝিনাইদহে বাজার নিয়ন্ত্রণে ভোক্তা অধিকারের অভিযান, ৩ প্রতিষ্ঠানে জরিমানা

যারা ট্রেনে আগুন দেয় তারাই ভাড়া বৃদ্ধির গুজব ছড়ায়: রেলমন্ত্রী

আলফাডাঙ্গায় দিনব্যাপী ফ্রি মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত

মানিকগঞ্জে ব্যবসায়ী হত্যা মামলায় ৫ জনের যাবজ্জীবন

এই বিভাগের সব খবর

শিরোনাম :