আরও চার ছবির ঘোষণা ডিপজলের

বিনোদন প্রতিবেদক, ঢাকাটাইমস
| আপডেট : ১৫ এপ্রিল ২০২১, ১১:৪৪ | প্রকাশিত : ১৫ এপ্রিল ২০২১, ১০:৩৫

এক সময়ের ভয়ংকর খল অভিনেতা ডিপজল এখন পুরোদস্তুর প্রযোজক। একের পর এক ছবি নির্মাণের ঘোষণা দিয়ে চলেছেন তিনি। ইতোমধ্যে বেশ কিছু ছবি নির্মিত হয়েছে তার মালিকানাধীন ‘অমি বনি কথাচিত্র’ নামে প্রযোজনা সংস্থার ব্যানারে।

২০১৯ সালে ‘সৌভাগ্য’, ‘এক কোটি টাকা’ ও ‘এদেশ তোমার আমার’সহ একসঙ্গে চারটি ছবি নির্মাণের ঘোষণা দেন তিনি। সেগুলোতে ডিপজল অভিনয় করবেন বলেও জানান। যার একটিও এখনো মুক্তি পায়নি। তার আগে আরও চারটি ছবি নির্মাণের ঘোষণা দিলেন এই অভিনেতা ও প্রযোজক।

বুধবার সোশ্যাল মিডিয়ার মাধ্যমে এই ঘোষণা দেন ডিপজল। জানান, চারটি ছবিই পরিচালনা করবেন মনতাজুর রহমান আকবর। ফেসবুকে ডিপজল লেখেন, ‘করোনা পরিস্থিতি স্বাভাবিক হলে আপনাদের দোয়াতে চারটা ছবির কাজ শুরু করবো। ইতোমধ্যে সিনেমা চারটির স্ক্রিপ্ট প্রস্তুত করা হয়েছে।’

স্ট্যাটাসে তিনি আরও জানান, চারটি ছবির মধ্যে দুটি হচ্ছে ‘কোটি টাকার কাবিন’ ও ‘চাচ্চু’-এর সিক্যুয়েল। বাকি দুটির নাম এখনো ঠিক করা হয়নি। ডিপজল বলেন, চারটি ছবিতেই থাকবে নতুন নায়ক-নায়িকা। যদিও এর আগে ‘কোটি টাকার কাবিন’ ও ‘চাচ্চু’ ছবি দুটিতে নায়ক-নায়িকা ছিলেন শাকিব খান ও অপু বিশ্বাস।

ডিপজল বলেন, ‘সিনেমার দুঃসময়ে ‘কোটি টাকার কাবিন’ ও ‘চাচ্চু’ ছবি দুটি চলচ্চিত্রের মোড় ঘুরিয়ে দিয়েছিল। অশ্লীল যুগের অবসান ঘটাতে ভূমিকা রেখেছিল। তাই সিনেমা দুটির সিক্যুয়াল নির্মাণের উদ্যোগ নিয়েছি। সবাই দোয়া করবেন এবং পাশে থাকবেন।’

ঢাকাটাইমস/১৫এপ্রিল/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :