সপরিবারে ইফতারে শামিল সনাতন ধর্মের মিম

বিনোদন প্রতিবেদক, ঢাকাটাইমস
| আপডেট : ১৫ এপ্রিল ২০২১, ১১:৩৯ | প্রকাশিত : ১৫ এপ্রিল ২০২১, ১১:৩০
সপরিবারে ইফতারের টেবিলে চিত্রনায়িকা বিদ্যা সিনহা সাহা মিম

বুধবার থেকে শুরু হয়েছে মুসলিম ধর্মের সিয়াম সাধনার মাস পবিত্র রমজান। এই মাসে সাধারণত মুসলমানরা ভোররাতে সেহরি খান, সারাদিন রোজা রাখেন এবং সন্ধ্যাবেলায় ইফতারি করেন। এটা রমজান মাসের একটা সাধারণ দৃশ্য। কিন্তু যদি দেখেন, সনাতন ধর্মের কোনো জনপ্রিয় ব্যক্তি তার গোটা পরিবার নিয়ে ইফতার করছেন, তাহলে নিশ্চয়ই অবাক হবেন।

হ্যা, তেমনই একটি ঘটনা ঘটেছে প্রথম রোজায়। এদিন সন্ধ্যায় পুরো পরিবারকে সঙ্গে নিয়ে ইফতার করেন জনপ্রিয় চিত্রনায়িকা বিদ্যা সিনহা সাহা মিম। এই নায়িকা এবং তার পরিবার সনাতন ধর্মের অনুসারী। তবে তিনি বুধবার সন্ধ্যায় পরিবারসহ ইফতার করেন এবং সেই ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্টও করেন।

ছবিতে দেখা যায়, অভিনেত্রী মিম সপরিবারে শামিল হয়েছেন মুসলমানদের ধর্মীয় আয়োজনে। ঘরোয়া পরিবেশে পরিবারের অন্যদের সঙ্গে খাবারের টেবিলে ইফতার নিয়ে বসে আছেন। আযানের জন্য অপেক্ষা করছেন। ছবির ক্যাপশনে মিম লিখেছেন, ‌‘প্রথম রমাদান ইফতার।’ সেইসঙ্গে দিয়েছেন লাভ রিঅ্যাক্ট।

মিমের ওই ছবি পোস্ট হওয়ার কয়েক ঘণ্টার মধ্যেই তা ভাইরাল হয়ে যায়। পড়তে থাকে হাজারে হাজারে লাইক, সঙ্গে শত শত কমেন্টস। এক নেটিজেন লেখেন, জয় হোক সহমর্মিতার, জয় হোক মানবতার।’ আরেক নেটিজেন লিখেছেন, ‘ভালোবাসা ও সম্মান। কীভাবে অন্য ধর্মের প্রতি সম্মান দেখাতে হয়, কেউ কেউ শিখে নিতে পারেন। ভালো থাকো মিম, ভালো থাকুক তোমার পরিবার।’

এদিকে আবার কেউ কেউ এমন প্রশ্নও তুলেছেন, মিমের পরিবার গোপনে ‍ইসলাম ধর্ম গ্রহণ করলেন নাকি। যদিও ভালো-মন্দ কোনো প্রশ্নেরই জবাব দেননি সাবেক লাক্স সুন্দরী বিদ্যা সিনহা মিম। দেশে করোনা পরিস্থিতি খারাপ হওয়ায় এবং সরকার লকডাউন ঘোষণা করায় আপাতত শুটিংয়ের কাজ থেকে বিরতি নিয়ে পরিবারের সঙ্গে সময় কাটাচ্ছেন নায়িকা।

ঢাকাটাইমস/১৫এপ্রিল/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :