করোনামুক্ত হলেন আলিয়া

বিনোদন ডেস্ক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৫ এপ্রিল ২০২১, ১৩:৫৭

প্রেমিক রণবীর কাপুর কিছুদিন আগেই করোনা জয় করে সুস্থ হয়েছেন। এবার করোনা থেকে মুক্ত হলেন অভিনেত্রী আলিয়া ভাট। সোশ্যাল মিডিয়ায় অভিনেত্রী নিজেই এ খবর জানান। ইনস্টাগ্রামে একটি ছবি শেয়ার করে তিনি লিখেছেন, ‘এই একটা বিষয়েই (করোনা) নেগেটিভ আসা ভালো জিনিস’।

আলিয়ার এই পোস্টে দিয়া মির্জা, অনিল কাপুর, সোফি চৌধুরীসহ বলিউডের বেশ কযেকজন তারকা এবং তার বন্ধুবান্ধব ও ভক্তরা শুভেচ্ছা জানিয়েছেন।

চলতি মাসের শুরুতেই আলিয়ার করোনা ধরা পড়ে। সে খবরও তিনি সোশ্যাল মিডিয়ার মাধ্যমে জানিয়েছিলেন। তারপর থেকেই হোম কোয়ারেন্টাইনে ছিলেন নায়িকা। চিকিৎসকদের সকল পরামর্শ মেনে চিকিৎসা নিয়েছেন তিনি। তাতেই সুস্থ অভিনেত্রী।

এদিকে, আলিয়া করোনায় আক্রান্ত হয়েও নিজেকে এবং ভক্তদের সোশ্যাল মিডিয়ায় বিভিন্ন পোস্টের মাধ্যমে তিনি সবসময় উৎসাহিত করেছেন। কিছু দিন আগেই তিনি ইনস্টাগ্রামে একটি ছবি পোস্ট করে লিখেছিলেন, ‘ড্রিমার্স নেভার ওয়েক আপ’।

সম্প্রতি প্রকাশ পেয়েছে এই নায়িকার পরবর্তী ছবি ‘গাঙ্গুবাই কাঠিয়াওয়াড়ি’র টিজার। বেশ প্রশংসিত হয়েছে সেটি। ছবিটির পরিচালক সঞ্জয় লীলা বানশালি। তিনিও বর্তমানে করোনায় আক্রান্ত। অন্যদিকে, আলিয়ার প্রেমিক রণবীর কাপুর করোনায় আক্রান্ত হন মার্চে।

ঢাকাটাইমস/১৫এপ্রিল/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :