ঈদের নাটক ‘তোমায় দেখলে মায়া বাড়ে’

বিনোদন প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৫ এপ্রিল ২০২১, ১৪:৪২

ঈদের জন্য নির্মিত হলো রোমান্টিক কমেডি নাটক 'তোমায় দেখলে মায়া বাড়ে'। চয়ন দেব এর রচনায় নাটকটি পরিচালনা করছেন মিঠু রায়। চিত্রগ্রহণ করছেন আদিত্য মনির। লকডাউনের আগে উত্তরায় বিভিন্ন লোকেশনে নাটকটির শুটিং সম্পূর্ণ হয়েছে।

নাটকের গল্পে দেখা যাবে, বিত্তবান বাবার একমাত্র ছেলে হাসান। রাস্তার পাশে গাড়ি দাড় করে মায়ের সাথে কথা বলার সময় হটাৎ দেখতে পায়, একটি মেয়ে পথশিশুর কাছ থেকে ফুল কিনছিল মাথায় হাত বুলিয়ে আদর করছিল। মেয়েটাকে প্রথম দেখাতেই এবং পথশিশুর প্রতি ভালোবাসা দেখে একটা মায়া সৃষ্টি হয় হাসানের মনে। হাসান মেয়েটির সম্পর্কে খোঁজ নিতে গিয়ে জানতে পারে সে একটি প্রাইভেট কোম্পানি চাকরি করে। তার নাম রিয়া। হাসান অফিসটা চিনে যায়। এবং সিন্ধান্ত নেয় সেই অফিসে খুব সাদাটমাটা

নিজের পরিচয় গোপন রেখে সাধারন মানুষের মতই চাকরি নিবে। রিয়াকে ওর জানতেই হবে। জানারা জন্যই ছদ্মবেশ। রিয়ার অফিসের বস রিয়াজ, হাসানের র্পূব পরিচিত, বেশ চেনাজানা, বন্ধুর মতই সর্ম্পক। বন্ধুর মাধ্যমে চাকরি নিয়ে পরিচয় হয় রিয়ার সাথে। অতঃপর বন্ধুত্ব। কিন্তু অফিসের বস রিয়াজের মাধ্যমে হাসান জানতে পারে, রিয়া বিত্তবানদের দুচোখে দেখতে পারে না। হাসান ভয় পেয়ে যায়। কারণ সে রিয়ার কাছে পরিচয় গোপন রেখেছে। একদিন হাসান পার্কে রিয়াকে ডেকে পছন্দের কথা বলে। এবং হাসানের পরিবার সম্পর্কে বলে। হাসান বিত্তবান এবং পরিচয় গোপন করেছে জানতে পেরে রিয়া খুব কষ্ট পায়। শুরু হয় তাদের মধ্যে টানপোড়ন। এগিয়ে চলে নাটকের গল্প।

সেভেন টিউনস এন্টারটেইন্টমেন্ট প্রযোজিত নাকটটির বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন জে.এস হিমি, আরশ খান, লিজা খানম, আবিদ হোসাইন, সোহেলি মুক্তাসহ আরও অনেকে।

নির্মাতা সূত্রে জানা গেছে আসছে ঈদে কোনো একটি বেসরকারি টিভি চ্যানেলে প্রচার হবে নাটকটি। পাশাপাশি সেভেন টিউনস এন্টারটেইন্টমেন্ট এর ইউটিউব চ্যানেলে দেখা যাবে।

ঢাকাটাইমস/১৫এপ্রিল/এসকেএস

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :