মির্জার ফেসবুক থেকে বায়তুল মোকাররম উড়িয়ে দেয়ার হুমকি

নোয়াখালী প্রতিনিধি, ঢাকাটাইমস
| আপডেট : ১৫ এপ্রিল ২০২১, ১৫:৪৬ | প্রকাশিত : ১৫ এপ্রিল ২০২১, ১৫:৩১

জাতীয় মসজিদ বায়তুল মোকাররম মসজিদ শুক্রবার জুমা নামাজের সময় বোমা মেরে উড়িয়ে দিলে দেশে দুর্নীতিবাজের সংখ্যা কমে যাবে। বৃহস্পতিবার দুপুর সাড়ে ১২টার দিকে নিজের ব্যবহৃত ফেসবুক আইডিতে এমন পোস্ট দিয়ে আবারও আলোচনায় নোয়াখালীর বসুরহাট পৌরসভার মেয়র আবদুল কাদের মির্জা। তবে মির্জার দাবি, তার ফেসবুক আইডি বেদখল (হ্যাক) করে কুচক্রী মহল এমন তথ্য অনলাইনে ছড়িয়েছে।

এ বিষয়ে সাংবাদিকদেরকে মির্জা জানিয়েছেন তার ফেসবুক আইডিটি হ্যাক করা হয়েছে এবং তা বর্তমানে তিনি খুঁজেও পাচ্ছেন না।

এদিকে বৃহস্পতিবার দুপুর সাড়ে ১২টায় আবদুল কাদের মির্জার ব্যবহৃত ফেসবুক আইডিতে এমন পোস্ট দেখে জেলায় আলোচনার ঝড় উঠেছে। স্ট্যাটাসটি মুহূর্তের মধ্যে ভাইরাল হয়ে যায়। অনেকে নিজেদের আইডি থেকে তা শেয়ারও করেন। স্টিনশর্ট দিয়ে বিভিন্ন গ্রুপেও পোস্ট করেন অনেকে। তবে এর কিছুক্ষণ পর পোস্টটি আর মির্জার আইডিতে দেখা যায়নি। এরপর থেকে আবদুল কাদের মির্জার নামে ফেসবুকে কোনো আইডি খুঁজে পাওয়া যাচ্ছে না।

মির্জার আইডি থেকে ফেসবুকে লেখা হয়, ‘শুক্রবার জুমা নামাজের সময় বায়তুল মোকাররম মসজিদ বোমা মেরে উড়িয়ে দিলে দেশে দুর্নীতিবাজের সংখ্যা কমে যাবে।

আবদুল কাদের মির্জা

মেয়র বসুরহাট পৌরসভা।’

প্রসঙ্গত, গত ১৬ জানুয়ারি বসুরহাট পৌরসভার নির্বাচনে মেয়র পদে নির্বাচিত হন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের ছোট ভাই আবদুল কাদের মির্জা। উপজেলা আওয়ামী লীগের দুপক্ষের মধ্যে চলমান বিরোধপূর্ণ পরিস্থিতিতে গত ৩১ মার্চ নিজের ফেসবুক আইডিতে লাইভে এসে আ.লীগ থেকে পদত্যাগের ঘোষণা দেন মির্জা।

এর আগে কয়েক দফায় নির্বাচন পরিচালনাসহ সরকারের বিভিন্ন কর্মকাণ্ড নিয়ে সমালোচনা করে আলোচনায় আসেন তিনি।

(ঢাকাটাইমস/১৫এপ্রিল/কেএম)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :