নড়াইলে ব্যবসায়ীকে হত্যা চেষ্টায় গ্রেপ্তার ২

নড়াইল প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৫ এপ্রিল ২০২১, ১৬:২০

নড়াইল শহর সংলগ্ন ধোপাখোলা এলাকায় ভাঙ্গারি ব্যবসায়ী মুজিবর রহমানকে গুলি করে ও কুপিয়ে টাকা ছিনতাই মামলার প্রধান আসামি নূরনবী শেখ নূরু (৩৪) এবং `শুটার‘ সাব্বিরকে (২৬) গ্রেপ্তার করেছে পুলিশ। বৃহস্পতিবার দুপুরে পুলিশ সুপারের কার্যালয়ে এ তথ্য জানিয়েছেন নড়াইলের পুলিশ সুপার প্রবীর কুমার রায়।

তিনি জানান, তথ্য প্রযুক্তি ব্যবহার বুধবার বিকালে নড়াইল সদরের বাহিরগ্রাম থেকে নূরুকে গ্রেপ্তার করা হয়। নূরু নড়াইল পৌর এলাকার ভওয়াখালীর ফুল মিয়া শেখের ছেলে। অপরাধ ঘটনার সময় ব্যবহৃত নূরুর মোটরসাইকেলটিও জব্দ করা হয়েছে।

এদিকে, গত মঙ্গলবার রাত সাড়ে ১০টার দিকে দক্ষিণ নড়াইল থেকে অস্ত্র ও গুলিসহ শুটার সাব্বির সরদারকে (২৬) গ্রেপ্তার করে পুলিশ। সাব্বির যশোরের কোতয়ালি থানার রঘুরামপুর এলাকার নওয়াব আলীর ছেলে। এ সময় তার কাছ থেকে একটি পিস্তল, গুলি ও ম্যাগজিনসহ উদ্ধার করা হয়। এই পিস্তল দিয়েই ব্যবসায়ী মুজিবর রহমানকে (৫০) সাব্বির গুলি করেন বলে জানিয়েছেন পুলিশ সুপার প্রবীর কুমার রায়। এ নিয়ে মুজিবর হত্যা চেষ্টার ছয় আসামির মধ্যে পাঁচজনকে গ্রেপ্তার করা হলো।

এদিকে, অস্ত্র ও গুলি উদ্ধারের ঘটনায় সাব্বির সরদারসহ তার আশ্রয়দাতা দক্ষিণ নড়াইলের মামুনের নামে নড়াইল সদর থানায় অস্ত্র আইনে মামলা হয়েছে। এ ঘটনায় মামুন পলাতক রয়েছে।

মামলার বিবরণ ও পারিবারিক সূত্রে জানা যায়, গত ৬ এপ্রিল বিকালে নড়াইলের ধোপাখোলা এলাকায় দুটি মোটরসাইকেলযোগে এসে ছয়জন দুর্বৃত্ত ভাঙ্গারি ব্যবসায়ী মুজিবরের কাছে এক লাখ টাকা চাঁদা দাবি করে। চাঁদা দিতে অস্বীকার করলে মুজিবরকে হত্যার উদ্দেশ্যে পিস্তল দিয়ে পায়ে গুলি করে ২৫ হাজার টাকা নিয়ে পালিয়ে যায় তারা। এছাড়া তার পিঠে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে জখম করে। পরিবারের লোকজন মুজিবুরকে উদ্ধার করে নড়াইল সদর হাসপাতালে নিয়ে আসেন। মুজিবর ধোপাখোলা এলাকায় বাড়ির পাশেই ভাঙ্গারি ব্যবসা করেন। এ ঘটনায় গত ৯ এপ্রিল ভুক্তভোগী মুজিবর রহমান সদর থানায় মামলা করেন।

এদিকে, গত ১০ এপ্রিল যশোর হাসপাতালে গুলিবিদ্ধ ভাঙ্গারি ব্যবসায়ী মুজিবরের ডান পা কেটে ফেলতে হয়েছে।

(ঢাকাটাইমস/১৫এপ্রিল/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :