একসময় তারা ছিলেন একে অপরের ‘শত্রু’

বিনোদন ডেস্ক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৫ এপ্রিল ২০২১, ১৯:২১

বলিউড পাড়ায় পান পাতলে এখনো শোনা যায় কারিনা কাপুরও প্রিয়াঙ্কা চোপড়ার ক্যাট ফাইটের কথা। এই দুই অভিনেত্রী একই সময়ে বলিউডে রাজ করেছেন। একে অপরকে টেক্কাও দিতেন। দুজনেই আগে-পিছে প্রেম করেছেন অভিনেতা শাহিদ কাপুরের সঙ্গে। তা নিয়েও ছিল দ্বন্দ্ব।

কিন্তু দুই তারকার ক্যাট ফাইটে বেশিরভাগ সময় প্রিয়াঙ্কারই জয় হয়েছে। ক্যারিয়ারে তিনি জিতে নিয়েছেন জাতীয় চলচ্চিত্র পুরস্কার। ২০১০ সালে ‘ফ্যাশন’ সিনেমাটির জন্য এ পুরস্কার পেয়েছিলেন প্রিয়াঙ্কা। তা নিয়ে একটি সাক্ষাৎকারে কারিনা বলেছিলেন, তার জাতীয় পুরস্কার দরকার নেই। জবাবে প্রিয়াঙ্কা বলেন, ‘আঙুর ফল টক’।

এই দুই অভিনেত্রীর বলিউডে আগমন কাছাকাছি সময়ে। ২০০০ সালে কারিনার ‘রিফিউজি’ এবং ২০০৩ সালে প্রিয়াঙ্কার ‘দ্য হিরো’ ছিল তাদের বলিউড যাত্রার শুরু। ‘রিফিউজি’ ফ্লপ করলেও পরের বছর ‘অশোকা’এবং ‘কাভি খুশি কাভি গাম’ছিল কারিনার ঘুরে দাঁড়ানোর মতো দুটি ব্লকবাস্টার ছবি।

অন্যদিকে ২০০৪ সালে প্রিয়াঙ্কার ‘অ্যাতরাজ’ ছিল বেশ প্রশংসনীয়। এই ছবিতে কারিনাকেও অভিনয় করতে দেখা যায়। ২০১০ সালে প্রিয়াঙ্কার জাতীয় পুরস্কার পাওয়ার পর ২০১২ সালে ‘কফি উইথ করণ’ শো-এর একটি এপিসোডে অনুষ্ঠানটির প্রযোজক এবং সঞ্চালক করণ জোহর কারিনাকে জাতীয় পুরস্কার নিয়ে জিজ্ঞাসা করেন।

উত্তরে কারিনা জানান, ‘আমার জাতীয় পুরস্কার চাই না। সত্যিই আমার এ ধরনের কিছু দরকার নেই। আমি শুধু চাই, দর্শক আমার ছবি দেখুক। আমাকে ভালোবাসুক।’ সেই কারিনা এখনো কোনো জাতীয় পুরস্কার পাননি। কারিনার ওই মন্তব্যের প্রেক্ষিতে প্রিয়াঙ্কা একটি সংবাদমাধ্যমে বলেছিলেন, ‘যখন তুমি কোনও জিনিস পাবে না, তখন আঙুর ফল টক লাগে। বুঝতে পারছো আমি কী বলছি।’

প্রিয়াঙ্কা বলিউডের পরে পা রেখেছেন হলিউডে। সেখানেও তিনি জনপ্রিয়তা অর্জন করেছেন। তাই বলিউডের পাশাপাশি প্রিয়াঙ্কা এখন বিশ্ব তারকা। হলিউডের গায়ক ও গীতিকার নিক জোনাসের সঙ্গে ২০১৮ সালের ডিসেম্বরে বিয়ে হয় তার। অন্যদিকে কারিনা বিয়ে করেছেন বলিউড সুপারস্টার সাইফ আলি খানকে।

বিয়ের পর ২০১৯ সালে ‘কফি উইথ করণ’ অনুষ্ঠানে প্রিয়াঙ্কা ও কারিনাকে একসঙ্গে দেখা যায়। সেখানে তারা তাদের সাবেক প্রেমিক শাহিদ কাপুরকে নিয়ে কথা বলেন। এছাড়া প্রিয়াঙ্কার বিয়ের গল্পও শুনতে চান কারিনা। নিক ব্রাদার্সকে যে তিনি পছন্দ করেন, সে কথাও জানিয়ে দেন সাইফ ঘরণি।

ঢাকাটাইমস/১৫এপ্রিল/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :