লকডাউনে শেয়ারে মোটরসাইকেলে একাধিক যাত্রী!

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস
| আপডেট : ১৫ এপ্রিল ২০২১, ২১:৩১ | প্রকাশিত : ১৫ এপ্রিল ২০২১, ১৯:৫৩

করোনা মহামারির সংক্রমণ বৃদ্ধি পাওয়ায় সরকার যে সর্বাত্মক লকডাউন জারি করেছে তা উপেক্ষা করে শেয়ারে একাধিক যাত্রী পরিবহন করছেন মোটরসাইকেল চালকরা।

বৃহস্পতিবার রাজধানীর শ্যামলী অঞ্চলে মোটরবাইকে একাধিক যাত্রী তোলার এ দৃশ্য দেখা গেছে।

সরেজমিনে দেখা যায়, রাজধানীর ধানমন্ডির দিক থেকে আসা মিরপুরগামী একটি মোটরসাইকেল একজন যাত্রী নিয়ে এসে শ্যামলী স্টান্ডে থামেন। এরপর শ্যামলী থেকে নতুন যাত্রী খুঁজতে শুরু করেন। যাত্রী খুঁজে পেলে শুরু হয় ভাড়া নিয়ে দরদাম। ভাড়ায় সমঝোতা হতেই দুজন যাত্রী নিয়ে ছুটলেন চালক।

নিষেধাজ্ঞা অমান্য করে মধ্যে এভাবে যাত্রী নেয়ায় পুলিশে ধরলে কি করবেন তা জানতে চাইলে এক চালক বলেন, পুলিশ ধরলে আমি বুঝবো, ম্যানেজ করে নেব। এভাবেই চলছি ভাই।

করোনা সংক্রমণ রোধে রাজধানীসহ সারা দেশে দ্বিতীয় দিনের মতো চলছে সাত দিনের ‘সর্বাত্মক লকডাউন’। এই সময়ে জরুরি প্রয়োজন ছাড়া বাড়ির বাহিরে যেতে বিধিনিষেধ আরোপ করা হয়েছে সরকারের পক্ষ থেকে। তবে জরুরি প্রয়োজনে বাড়ির বাহিরে যেতে হলে নিতে হচ্ছে পুলিশের মুভমেন্ট পাস। আর এই বিধিনিষেধ বাস্তবায়নে সড়কে সড়কে কাজ করছে পুলিশ ও র‌্যাব। তবুও আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহীনির চোখ ফাঁকি দিয়ে স্বাস্থবিধি উপেক্ষা করে একাধিক যাত্রী নিয়ে এভাবেই চলছেন মোটরসাইকেলরা।

(ঢাকাটাইমস/১৫এপ্রিল/আরকে/ইএস)

সংবাদটি শেয়ার করুন

রাজধানী বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

রাজধানী এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :