গাজীপুরে কর্মী হত্যার বিচার চাইলেন যুবলীগ নেতা

নগর প্রতিবেদক, গাজীপুর
 | প্রকাশিত : ১৫ এপ্রিল ২০২১, ২২:২১

গাজীপুর মহানগরীর গাছায় প্রতিপক্ষের ছুরিকাঘাতে নিহত স্কুলছাত্র শাকিল হত্যার বিচার চাইলেন কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক সদস্য ও গাছা থানা যুবলীগের সভাপতি প্রার্থী রাশেদুজ্জামান জুয়েল মন্ডল। নিহত শাকিলকে নিজের এবং ওয়ার্ড ছাত্রলীগের কর্মী দাবি করে তিনি বলেন, তার রাজনৈতিক প্রতিপক্ষ এ হত্যাকাণ্ড ঘটিয়েছে। এসময় নিজ কর্মীর মর্মান্তিক মৃত্যুর ঘটনার বর্ণনা দিতে গিয়ে আবেগাপ্লুত হয়ে পড়েন জুয়েল।

বৃহস্পতিবার বিকালে গাছা চেয়ারম্যান বাড়িতে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে যুবলীগ নেতা জুয়েল মন্ডল হত্যাকান্ডের সঙ্গে জড়িতদের দ্রুত গ্রেপ্তারের দাবি জানান।

তিনি বলেন, স্থানীয় ৩৭ নম্বর ওয়ার্ড কাউন্সিলর সাইফুল ইসলাম দুলাল ও তার ছেলে সাব্বিরের ইঙ্গিতে এ হত্যাকান্ড ঘটেছে। যারা ছাত্রলীগ কর্মী শাকিলকে ছুরিকাঘাত করেছে তারা কাউন্সিলরের ছেলের সঙ্গে চলাফেরা করেন। ঘটনার পর থেকে আসামিদের বাঁচাতে কাউন্সিলর দুলাল বিভিন্নভাবে তদবির চালিয়ে যাচ্ছেন।

জুয়েল মন্ডল বলেন, আমি আমার কর্মী হত্যার দৃষ্টান্তমূলক শাস্তি চাই। যারা এই হত্যাকাণ্ডের সঙ্গে জড়িত, যারা ঘটনার পর থেকে পলাতক রয়েছে তাদেরকে খুঁজে বের করে মূল রহস্য উদঘাটনের দাবি জানাচ্ছি।

উল্লেখ্য, গত সোমবার (১২ এপ্রিল) গাজীপুর মহানগরের গাছা এলাকায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে প্রতিপক্ষের ছুরিকাঘাতে নিহত হন ছাত্রলীগ কর্মী শাকিল। এ ঘটনায় আহত হয়েছেন নিহত শাকিলের বন্ধু ফাহিম।

নিহত শাকিল মিয়া ময়মনসিংহের গৌরীপুর থানার ধীপপুর এলাকার মো. রেজাউল করিমের ছেলে। তিনি পরিবারের সঙ্গে গাজীপুর সিটি করপোরেশনের গাছা থানাধীন কুনিয়াপাছর এলাকার রুবেল মোল্লার বাসায় ভাড়া থাকতেন। শাকিল স্থানীয় প্রতিভা স্কুলের নবম শ্রেণির ছাত্র ছিল।

এ ঘটনায় জড়িত থাকার অপরাধে পুলিশ ঘটনার দিন রাতেই হাবিবুল্লাহ(২৩) নামে একজনকে গ্রেপ্তার করেছে এবং ঘটনাস্থল থেকে একটি ছোরা ও তিনটি রড উদ্ধার করেছে। নিহত শাকিলের বাবা এজাজুল ইসলাম গাছা থানায় ১০-১২ জনের নাম উল্লেখ করে একটি হত্যা মামলা করেছেন।

(ঢাকাটাইমস/১৫এপ্রিল/কেএম)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :