এখনো ছোট নাতির মুখ দেখেননি শর্মিলা

বিনোদন ডেস্ক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৬ এপ্রিল ২০২১, ২১:০৯

বলিউডের তারকা দম্পতি সাইফ আলি খান ও কারিনা কাপুরের সংসারে এসেছে নতুন অতিথি। গত ২১ ফেব্রুয়ারি আবারও ছেলে সন্তানের জন্ম দিয়েছেন কারিনা। নতুন অতিথিকে নিয়ে কাপুর ও পতৌদি পরিবারে এখন খুশির হাওয়া।

কিন্তু সেই খুশিতে শামিল হননি অভিনেতা সাইফ আলি খানের মা প্রবীণ অভিনেত্রী শর্মিলা ঠাকুর। প্রায় দুই মাস কেটে গেলেও এখনো ছোট নাতির মুখ দেখেননি তিনি। সোশ্যাল মিডিয়ায় এ কথা জানিয়েছেন কারিনা কাপুর নিজে।

কিন্তু কেন? শর্মিলা ঠাকুর এই মুহূর্তে হরিয়ানায় পতৌদি প্যালেসে রয়েছেন। করোনার কারণে তিনি সেখানে আটকে গেছেন।

কারিনা জানিয়েছেন, ‘গত বছর মহামারির কারণে আমরা গোটা পরিবার একসঙ্গে অনেক সময় কাটাতে পেরেছি, যা এর আগে কখনো হয়নি। কিন্তু আমার শাশুড়ি মা এখনো আমাদের বাড়িতে আসেননি। উনি এলে আমরা একসঙ্গে আবার অনেকটা সময় কাটাব।’

অভিনেত্রী আরও বলেন, ‘আমি ওঁনাকে ভীষণ শ্রদ্ধা করি। আমি ভাগ্যবান যে ওঁনার মত শাশুড়ি পেয়েছি। যিনি ভালোবাসতে জানেন, যত্ন করতে জানেন। উনি শুধু নিজের সন্তানদের নয়, আমাকে এবং নাতি নাতনিদেরও ভীষণ আদর দিতে জানেন।’

এদিকে মা হওয়ার দুই মাসের মাথায়ই কাজে ফিরেছেন কারিনা। সম্প্রতি ‘স্টার ভার্সেস ফুড’ নামে একটি রান্না বিষয়ক শোতে পরিচালক-প্রযোজক করণ জোহর এবং আইটেম তারকা মালাইকা অরোরাদের সঙ্গে দেখা গেছে তাকে।

ঢাকাটাইমস/১৬এপ্রিল/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :