ককটেলে শিশু নিহত: আটক ফারুক রিমান্ডে

যশোর প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৬ এপ্রিল ২০২১, ২১:১৯

যশোরের কেশবপুরে পরিত্যক্ত ককটেল বিস্ফোরণে স্কুলছাত্র আব্দুর রহমান (৮) নিহতের ঘটনায় আটক যুবলীগ নেতা ফারুক হোসেনের দুইদিনের রিমান্ড মঞ্জুর করেছে আদালত। শুক্রবার পুলিশের চাওয়া সাতদিনের রিমান্ড আবেদনের শুনানি শেষে জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট মামুনুর রহমান দুইদিন মঞ্জুর করেন।

উল্লেখ্য, উপজেলার বিদ্যানন্দকাটি ইউনিয়নের বাউশলা গ্রামের মিজানুর রহমানের ছেলে আব্দুর রহমান তার ছোট বোন মারুফা খাতুনকে সঙ্গে নিয়ে বাড়ির পাশের বিলে খেলা করতে যায়। এ সময় বিলের মধ্যে থাকা পরিত্যক্ত টং ঘরের ভেতর পলিথিনে মোড়ানো একটা কৌটা পেয়ে তারা হাতে করে নিয়ে আসে।

বাড়ি ফেরার সময় পথিমধ্যে মসজিদের পাশে মা নিলুফা বেগমকে ওই কৌটা দেখানোর সময় বিস্ফোরণ ঘটে। বিস্ফোরণে ঘটনাস্থলেই আব্দুর রহমান মারা যায়। গুরুতর আহত হয় তার মা নিলুফা বেগম ও ছোট বোন মারুফা খাতুন।

এ ঘটনায় নিহত স্কুলছাত্র আব্দুর রহমানের চাচা সিরাজুল ইসলাম বাদী হয়ে গত বৃহস্পতিবার রাতে অজ্ঞাত ব্যক্তিদের নামে থানায় মামলা করেন। পুলিশ সন্দেহজনকভাবে বিদ্যানন্দকাটি ইউনিয়ন যুবলীগের যুগ্ম আহ্বায়ক ফারুক হোসেনকে আটক করে আদালতে সোপর্দ করে। আদালতে পুলিশ তার সাতদিনের রিমান্ড চাইলে দুইদিনের মঞ্জুর হয়।

(ঢাকাটাইমস/১৬এপ্রিল/কেএম)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :