সাতক্ষীরায় ট্রাকের ধাক্কায় দুই পিকআপ যাত্রী নিহত

প্রকাশ | ১৭ এপ্রিল ২০২১, ১৩:০৭

সাতক্ষীরা প্রতিনিধি, ঢাকাটাইমস

সাতক্ষীরার তালা উপজেলার ট্রাকের ধাক্কায় দুই পিকআপ যাত্রী নিহত হয়েছেন। আহত হয়েছেন ২২ জন। শুক্রবার রাত ৩টার দিকে সাতক্ষীরা-খুলনা মহাসড়কের উপজেলার শুভাষিনী বাজারের পাশে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- সাতক্ষীরার কালীগঞ্জ উপজেলার জাফরপুর গ্রামের আবু বক্কর কারিকরে ছেলে মুন্না কারিকর (৩৫) ও একই গ্রামের বাহার আলী গাজীর জামাই ও আশাশুনি উপজেলার বড়দল গ্রামের শফিকুল ইসলাম (৫০) ।

আহতদের মধ্যে ২০ জন সাতক্ষীরার কালীগঞ্জ উপজেলার জাফরপুর ও তারালী গ্রামের বাসিন্দা এবং দু’জন খুলনা জেলার পাইকগাছা উপজেলার শ্রীকণ্ঠপুর গ্রামের বাসিন্দা। তাদের সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতাল, সদর হাসপাতাল ও বিভিন্ন ক্লিনিকে ভর্তি করা হয়েছে।

সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন কালীগঞ্জ উপজেলার তারালী গ্রামের কৃষ্ণপদ মণ্ডলের শ্বশুর বিশ্বনাথ মণ্ডল জানান, গত ৩ এপ্রিল স্থানীয় এক শ্রমিক সরদারের মাধ্যমে জামাতা কৃষ্ণপদ মণ্ডলসহ এলাকার ২৮ জন মাদারীপুরে এক ঠিকাদারের রাস্তার কাজ করতে যায়। করোনা পরিস্থিতির কারণে কাজ বন্ধ থাকায় তারা ২৪ জন একসঙ্গে একটি পিকআপে করে বাড়ি ফিরছিল। শনিবার ভোর তিনটার দিকে পিকআপটি তালা উপজেলার সুভাষিনী বাজার ছাড়িয়ে আসার পরপরই বিপরীত দিক থেকে আসা একটি ট্রাকের পিকআপটিকে ধাক্কা দেয়। এতে পিকআপটি বিলের মধ্যে পড়ে যায়। ঘটনাস্থলেই মারা যায় পিকআপ আরোহী শফিকুল ও মুন্না। আহত হন অন্যরা।

তালা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মেহেদী রাসেল জানান, নিহত দু’জনের লাশ চুকনগর হাইওয়ে পুলিশ ফাঁড়িতে রয়েছে। লাশ থানায় আনার জন্য পুলিশ পাঠানো হয়েছে।

(ঢাকাটাইমস/১৭এপ্রিল/পিএল)