নিখোঁজের পাঁচদিন পর মর্গে মিলল ইজিবাইক চালকের লাশ

ময়মনসিংহ প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৭ এপ্রিল ২০২১, ১৭:১৫

ময়মনসিংহে নিখোঁজের পাঁচদিন পর মর্গে মিলল শাহীনুর ইসলাম খান (৫০) নামে এক ইজিবাইক চালকের লাশ। শনিবার ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে তার লাশের সন্ধান পাওয়া যায়।

নিহত শাহীনুর ইসলাম ময়মনসিংহের গৌরীপুর উপজেলার কলতাপারা নন্দীগ্রামের আবদুর রশিদ খানের ছেলে।

শাহীনুর গত ১২ এপ্রিল সকালে ইজিবাইক নিয়ে বাড়ি থেকে বের হন। কিন্তু সন্ধ্যা হয়ে গেলেও বাড়ি ফেরেননি তিনি। পরে পরিবারের লোকজন মুঠোফোন ও অন্যান্যভাবে চেষ্টা করেও তার কোনো সন্ধান না পেয়ে গৌরীপুর থানায় ১৩ এপ্রিল একটি সাধারণ ডায়েরি করে। এর মধ্যে স্বজনরা নিখোঁজের পাঁচদিন পর ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে শাহীনুরের লাশের সন্ধান পায় তারা। তবে পাওয়া যায়নি তার ইজিবাইকটির হদিস।

পুলিশের ধারণা, ইজিবাইকটি ছিনিয়ে নিতেই চেতনানাশক দিয়ে অজ্ঞান করা হয়েছিল চালককে। পরে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু হয় চালকের।

হাসপাতালের বরাত দিয়ে নিহতের ভাই রফিকুল ইসলাম জানান, গত ১২ এপ্রিল বিকাল সাড়ে ৪টায় ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ১৩ নম্বর ওয়ার্ডে ভর্তি করা হয়েছিল শাহীনুরকে। সেখানে চিকিৎসাধীন অবস্থায় পরদিন মৃত্যু হয় তার।

গৌরীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খান আবদুল হালিম সিদ্দিকী বলেন, নিহতের পরিবারের অভিযোগের ভিত্তিতে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

(ঢাকাটাইমস/১৭এপ্রিল/পিএল)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :