ফুডপান্ডার কর্মচারীকে মারধরে অভিযুক্ত ব্যক্তি গ্রেপ্তার

প্রকাশ | ১৭ এপ্রিল ২০২১, ২০:১০

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস

সাভারের বনপুকুল এলাকায় স্থানীয় এক প্রভাবশারী ব্যক্তি ফুডপান্ডার এক ডেলিভারি ম্যানকে বেধড়ক মারধর করেন। পুলিশ সদরদপ্তরের নির্দেশে ওই ঘটনায় অভিযুক্ত শাহিদুর রহমান সুজনকে শনিবার গ্রেপ্তার করেছে সাভার থানা পুলিশ ।

পুলিশ সদরদপ্তরের পাঠানো সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়, সচেতন এক নাগরিক মিডিয়া উইং পরিচালিত ‘বাংলাদেশ পুলিশ অফিসিয়াল ফেইসবুক পেইজের’ ইনবক্সে মোবাইলে ধারণকৃত একটি ভিডিও পাঠান। ভিডিওতে দেখা যায়, সাভারের বনপুকুল এলাকায় এক স্থানীয় ব্যক্তি ফুডপান্ডার এক ডেলিভারি ম্যানকে বেধড়ক মারধর করছেন। এ ভিডিওটি দেখার সঙ্গে সঙ্গেই মিডিয়া উইং সাভার থানার ওসি এ এফ এম সায়েদকে নির্দেশনা দেয় এই বিষয়ে দ্রুত ব্যবস্থা  নিয়ে অভিযুক্ত ব্যক্তিকে গ্রেপ্তার করতে।

বিজ্ঞপ্তিতে বলা হয়, সাভার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এ এফ এম সায়েদ এ বিষয়ে তাৎক্ষণিক ব্যবস্থা নেন। দ্রুততম সময়ে তিনি একজন কর্মকর্তার নেতৃত্বে একটি টিমকে দায়িত্ব দেন এই বিষয়ে ব্যবস্থা নিতে। ওই টিম তাৎক্ষণিক ও প্রাথমিক তদন্তে জানতে পারে, ফুডপান্ডার ওই কর্মচারী অভিযুক্ত ব্যক্তির বাড়িতে অর্ডারকৃত খাদ্য পৌঁছে দিতে এসেছিলেন। অভিযুক্ত শাহিদুর রহমান সুজন তাকে বাড়ির উপরে গিয়ে প্যাকেটটি দিয়ে আসতে বলেন। কিন্তু, ফুডপান্ডার কর্মচারী তার সাইকেল চুরি যেতে পারে এই ভয়ে অভিযুক্তকে বাড়ির নিচ থেকে অর্ডারকৃত খাবারের প্যাকেটটি সংগ্রহ করার অুনরোধ করেন। অভিযুক্ত ব্যক্তি রেগে গিয়ে নিচে নেমে তাকে বেধড়ক মারপিট করতে থাকেন। এই ভিডিওতে ফুডপান্ডার কর্মচারীর গায়ে আরও একজনকে হাত তুলতে দেখা যায়। প্রাথমিকভাবে অভিযোগের সত্যতা পাওয়ায় পুলিশ অভিযুক্তকে  শনিবার গ্রেপ্তার করে। এ বিষয়ে আইনি ব্যবস্থা নেয়া হচ্ছে।

সংবাদ বিজ্ঞপ্তিতে আরও বলা হয়, অভিযুক্ত সুজন একজন সংসদ সদস্যের ব্যক্তিগত কর্মকর্তা হিসেবে নিয়োজিত ছিলেন। সুজন এলাকায় প্রভাবশালী হওয়ায় ভিডিও ধারণকারী ব্যক্তি সামাজিক যোগাযোগ মাধ্যম থেকে তার পোস্টটি সরিয়ে নিতেও বাধ্য হয়েছিলেন।

(ঢাকাটাইমস/১৭এপ্রিল/এএ/জেবি)