বোয়ালমারীতে শিশু ধর্ষণ চেষ্টা, থানায় মামলা

প্রকাশ | ১৭ এপ্রিল ২০২১, ২১:৪০

বোয়ালমারী (ফরিদপুর) প্রতিনিধি, ঢাকাটাইমস

ফরিদপুরের বোয়ালমারীতে ৮ বছরের এক শিশুকে ধর্ষণ চেষ্টায় মামলা করেছেন শিশুটির মা। শনিবার দুপুরে ইউনুস শেখ নামে এক স'মিল শ্রমিকের বিরুদ্ধে ধর্ষণ চেষ্টার অভিযোগ এনে এ মামলা করে ভুক্তভোগীর মা। শুক্রবার বিকালে পৌরসদরের রায়পুর শ্মশাণ সংলগ্ন এলাকায় এ ঘটনা ঘটে।

শিশুটি বর্তমানে ফরিদপুর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

মামলা সূত্রে জানা যায়, শিশুটিসহ কয়েকজন শিশু বোয়ালমারী উপজেলার গুনবহা ইউনিয়নের চন্দনা-বারাশিয়া নদীতে গোসল করতে যায়। গোসল করার সময় আসামি মো. ইউনুস শেখ গোসল করা অবস্থায় মেয়েটিকে ফুসলিয়ে চন্দানা-বারাশিয়া নদীর উত্তরপাড়ে রায়পুর শশ্মান সংলগ্ন বাগানে নিয়ে ধর্ষণের চেষ্টা চালায়। ঘটনার দিন রাত শিশুটির পেট ব্যথা ও শরীরে জ্বালা পোড়া করলে শিশুটি কান্না শুরু করে। পরে শিশুটির মায়ের কাছে সবকিছু খুলে বললে সাথে সাথে শিশুটিকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক প্রাথমিক চিকিৎসা দেন। পরে অবস্থার অবনতি হওয়ায় উন্নত চিকিৎসার জন্য শিশুটিকে ফরিদপুর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করেন।

এ ঘটনায় শিশুটির মা শনিবার দুপুরে থানায় ইউনুচ শেখকে একমাত্র আসামি করে নারী ও শিশু নির্যাতন দমন আইনে ধর্ষণ চেষ্টার মামলা করেন।

বোয়ালমারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক ডা. আমীর হামজা জানান, শিশুটিকে অসুস্থ অবস্থায় শুক্রবার রাত সাড়ে ১১টার দিকে হাসপাতালে আনা হলে ধর্ষণ চেষ্টার লক্ষণ পাওয়া যায়। প্রাথমিক চিকিৎসা শেষে উন্নত চিকিৎসার জন্য তাকে ফরিদপুর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

মামলার তদন্তকারী কর্মকর্তা থানার উপ-পরিদর্শক রিপন কাজী ঘটনার সত্যতা স্বীকার করে জানান, আসামি গ্রেপ্তারে জোর চেষ্টা অব্যাহত রয়েছে।

(ঢাকাটাইমস/১৭এপ্রিল/এলএ)