আলফাডাঙ্গায় যুবককে হাত-পায়ের রগ কেটে দেয়ার হুমকি

প্রকাশ | ১৭ এপ্রিল ২০২১, ২১:৫৯ | আপডেট: ১৭ এপ্রিল ২০২১, ২২:০২

আলফাডাঙ্গা (ফরিদপুর) প্রতিনিধি, ঢাকাটাইমস

ফরিদপুরের আলফাডাঙ্গায় শাহিদুল ইসলাম নামে এক যুবককে মারধর ও তার হাত-পায়ের রগ কেটে পঙ্গু করে দেয়ার হুমকির অভিযোগ পাওয়া গেছে। শনিবার এ ঘটনায় শাহিদুল ইসলাম থানায় লিখিত অভিযোগ করেছেন।

শাহিদুল ইসলাম উপজেলার টগরবন্দ ইউনিয়নের পানাইল গ্রামের জাহাঙ্গীর শেখের ছেলে।

অভিযোগে শাহিদুল ইসলাম উল্লেখ করেন, একই এলাকার পলাশ তালুকদার ও রাজু তালুকদারের সাথে পূর্ব থেকে আমার বংশীয় লোকজনের বিরোধ চলে আসছে। এরই জের ধরে অভিযুক্তরা বৃহস্পতিবার সন্ধ্যা ৭টায় আমার বংশের ভাতিজা মুশফিকুজ্জামান নিয়াজকে বাড়ি হতে ডেকে পাশের মধুমতি নদীর বকজুড়ি খেয়াঘাটে নিয়ে মারধর করে। পরে আমি বিষয়টি স্থানীয়ভাবে মীমাংসা করার চেষ্টা করলে পলাশ তালুকদার আমার ওপর ক্ষিপ্ত হয় এবং আমাকে মারধর করার হুমকি দেয়। শুক্রবার সন্ধ্যা ৭.৪৮ মিনিটে আমার আপন মেঝ ভাই রফিকুল ইসলামের মোবাইলে পলাশ তালুকদারের ব্যবহৃত মোবাইল থেকে ফোন করে আমার ভাইকে এই বলে হমকি দেয়- 'তুই তোর ভাইকে এই ব্যাপারে মাথা ঘামাতে বারণ কর। তা নাহলে তার (আমার) হাত-পায়ের রগ কেটে পঙ্গু করে দেব। পলাশ তালুকদার ও তার সহযোগীরা সুযোগ মত আমাকে খুন জখম করবে বলেও আমার ভাইয়ের মোবাইলে হুমকি দেয়।

এছাড়াও শনিবার বেলা ১১টার দিকে পানাইল স্কুল মাঠে আমার পক্ষের সুমন শেখ, নাহিদুল ইসলাম রাব্বি ও রাশেদুল শেখকে ডেকে তাদের নিকট হুমকি দিয়ে বলে সে তার লোকজন নিয়ে আমাকে সাইজ করে দেবে। জীবনে যাতে কারও পক্ষ না দেই তার ব্যবস্থা করে দেবে।

এ বিষয়ে অভিযুক্ত রাজু তালুকদার বলেন, এসব বাজে কথা। আমাদের ভোগান্তিতে ফেলার জন্য এসব অভিযোগ দিয়েছে।

আলফাডাঙ্গা থানার ওসি ওয়াহিদুজ্জামান জানান, লিখিত অভিযোগ পেয়েছি। তদন্ত করে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

(ঢাকাটাইমস/১৭এপ্রিল/এলএ)