কুলিয়ারচরে দুই গ্রামবাসীর সংঘর্ষ, নিহত ১

ভৈরব (কিশোরগঞ্জ) প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৭ এপ্রিল ২০২১, ২২:০৩

কিশোরগঞ্জের কুলিয়ারচরে তুচ্ছ ঘটনা নিয়ে দুইদল গ্রামবাসীর সংঘর্ষে লিটন মিয়া (৪০) নামে এক ব্যক্তি নিহত হয়েছেন। নিহত লিটন উপজেলার ছয়সূতি ইউনিয়নের মধ্যলালপুর এলাকার আব্বাছ আলীর ছেলে। এ ঘটনায় আহত হন উভয়পক্ষের কমপক্ষে ১০ জন। সংঘর্ষ চলাকালে প্রতিপক্ষের প্রায় ২০/২৫টি বাড়ি-ঘরে হামলা, ভাঙচুর ও লুটপাটের অভিযোগও পাওয়া গেছে।

শনিবার সকাল ৭টার দিকে উপজেলার ছয়সূতি ইউনিয়নের মধ্যলালপুর গ্রামে এ ঘটনা ঘটে।

ভৈরব ও কুলিয়ারচরের পুলিশ ঘটনাস্থলে গিয়ে সংঘর্ষ নিয়ন্ত্রণ করেন। পরে আহতদের উদ্ধার করে ভৈরব ও কুলিয়ারচর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায় তাদের স্বজনরা। বর্তমানে ঘটনাস্থলে পুলিশ মোতায়েন রয়েছে। শনিবার সকাল ১০টার দিকে ভৈরব-কুলিয়ারচর সার্কেলের সিনিয়র সহকারী পুলিশ সুপার রেজওয়ান দীপু ঘটনাস্থল পরিদর্শন করেন।

পুলিশ ও এলাকাবাসী জানায়, শুক্রবার বিকালে গাছ থেকে কাঁচাআম পারাকে কেন্দ্র করে এলাকার কাঞ্জিবাড়ি ও উমরাবাড়ির শিশুদের মাঝে ঝগড়া হয়। এ নিয়ে রাতেই উভয়পক্ষের লোকজন সালিশে বসেন। কিন্তু সেই সালিশ বৈঠক মীমাংসা ছাড়াই শেষ হয়।

শনিবার সকালে উমরাবাড়ির মিশ্রি মিয়ার নেতৃত্বে ১০/১২ জন লোক কাঞ্জিবাড়িতে হামলা চালায়। এ সময় উভয়পক্ষের ২০/২৫ জন লোক দেশীয় অস্ত্রে সজ্জিত হয়ে সংঘর্ষে লিপ্ত হয়। প্রায় ঘণ্টাব্যাপী চলা এ সংঘর্ষে কাঞ্চিবাড়ির লিটন মিয়া ঘটনাস্থলেই নিহত হন।

কুলিয়ারচর থানার পরিদর্শক (তদন্ত) মিজানুর রহমান জানান, ঘটনা তদন্ত করে প্রকৃত অপরাধীদের দ্রুত আইনের আওতায় আনা হবে।

(ঢাকাটাইমস/১৭এপ্রিল/এলএ)ৃ

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :