পাকিস্তানের বিপক্ষে জিম্বাবুয়ের দল ঘোষণা

ক্রীড়া ডেস্ক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৮ এপ্রিল ২০২১, ১৪:০৬

পাকিস্তানের বিপক্ষে তিনটি টি-টোয়েন্টি এবং দুটি টেস্ট ম্যাচ খেলবে জিম্বাবুয়ে ক্রিকেট দল। আসন্ন তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজকে সামনে রেখে ১৫ সদস্যের দল ঘোষণা করেছে জিম্বাবুয়ে ক্রিকেট বোর্ড। আর এবারই প্রথম জায়গা পেয়েছেন তিন নতুন ক্রিকেটার।

জিম্বাবুয়ে দলে নতুন তিন ক্রিকেটার হলেন ব্যাটসম্যান তারিওয়ানাশে মারুমানি, পেসার তানাকা চিভাঙ্গা এবং স্পিনার তাপিয়া মুফুদজাকে। সম্প্রতি ঘরোয়া টি-টোয়েন্টি টুর্নামেন্টের পাঁচ ম্যাচে ৪টি ফিফটি করেছেন ১৯ বছর বয়সী মারুমানি।

ক্রেইগ আরভিন ও ব্রেন্ডন টেলর পাকিস্তানের বিপক্ষে সিরিজটিতে দলে ফিরছেন । এছাড়া ২০১৬ সালে সবশেষ খেলা লুক জঙুইকেও রাখা হয়েছে স্কোয়াডে। এদিকে হাতের ইনজুরির কারণে এ সিরিজের জন্য বিবেচনায় রাখা হয়নি সিকান্দার রাজাকে। এছাড়া পারফরম্যান্সগত কারণে বাদ পড়েছেন রিচমন্ড মুতুম্বামি, মিল্টন শুমবা, ব্রেন্ডন মাভুতা, তারিসাই মুসাকান্দা এবং ফারাজ আকরাম।

তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ শুরু হবে আগামী ২১ এপ্রিল। পরের দুই ম্যাচ ২৩ ও ২৫ এপ্রিল। টি-টোয়েন্টি সিরিজের পরই শুরু হবে দুই ম্যাচের টেস্ট সিরিজ। টি-টোয়েন্টি এবং টেস্ট সব ম্যাচগুলোই হারারে অনুষ্ঠিত হবে।

জিম্বাবুয়ের ১৫ সদস্যের টি-টোয়েন্টি দল

শন উইলিয়ামস (অধিনায়ক), রায়ান বার্ল, রেগিস চাকাভা, তানাকা চিভাঙ্গা, ক্রেইগ আরভিন, লুক জঙুই, তিনাশে কামুনহুকামুই, ওয়েসলে মাধভের, তারিওয়ানাশে মারুমানি, ওয়েলিংটন মাসাকাদজা, তাপিয়া মুফুদজা, ব্লেসিং মুজুরাবানি, রিচার্ড এনগারাভা, ব্রেন্ডন টেলর এবং ডোনাল্ড তিরিপানো।

(ঢাকাটাইমস/১৮এপ্রিল/এমএম)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :