‘ছেলে’ হারিয়ে মিমির হাহাকার

বিনোদন ডেস্ক, ঢাকাটাইমস
| আপডেট : ১৮ এপ্রিল ২০২১, ১৬:০৭ | প্রকাশিত : ১৮ এপ্রিল ২০২১, ১৫:২৮

ক্যান্সারে ভুগে মারা গেছে টলিউড অভিনেত্রী ও সাংসদ মিমি চক্রবর্তীর সন্তানসম পোষ্য কুকুর চিকু। যাকে নায়িকা নিজের ছেলের মতো জানতেন। শনিবার তাকে কবর দিয়ে সোশ্যাল মিডিয়ায় তারকা-সাংসদের তারকার, ‘সব কষ্টের শেষ, এবার শান্তিতে থাক।’

এই পোস্টই বলছে, মরে গিয়েও চিকু রয়ে গেছে মিমির মনে। তার কবরের ছবিও শেয়ার করেছেন অভিনেত্রী। ফুল ও মালায় সাজানো। ধূপ, মোমবাতি জ্বালানো। ক্যাপশনে মিমির দাবি, ‘তুই চলে গেলি। আমার একটা অংশ যেন চলে গেল’। প্রতিজ্ঞা, আজীবন চিকুকে এভাবেই ভালোবাসবেন তিনি।

মিমির পোষ্য হারানোর শোকে শোকাহত অনুরাগীদেরও। একজনের মন্তব্য, ‘খবরটি পড়ে থমকে গেলাম। বড্ড ধাক্কা খেয়েছি। আমি এবং আমার পরিবার ভুক্তভোগী। সাড়ে ৬ বছর আগে আমাদের পোষ্য এভাবেই আমাদের ছেড়ে চলে গেছে। আশা করি, এই শোক ধীরে ধীরে আপনি কাটিয়ে উঠবেন’।

আর এক নেটাগরিক চিকুর ছবির কথা উল্লেখ করেছেন, ‘ছবিতে আমি ওর চোখ দুটো দেখছি। কী জীবন্ত! আমিও পশুপ্রেমী। তাই এই কষ্ট আমিও নিতে পারছি না’। কারও প্রার্থনা, চিকু যেন মিমির কাছে অন্য রূপে ফিরে আসে।

কিছুদিন আগে ক্যান্সারে আক্রান্ত চিকুকে চিকিৎসার জন্য নেয়া হয় চেন্নাই। সেখান থেকে ফেরার পর কয়েকদিন ভালোই ছিল চিকু। সোশ্যাল মিডিয়ায় এ কথা মিমিই জানিয়েছিলেন। কদিন না যেতে এবার দিলেন চিকুর মৃত্যুর খবর।

ঢাকাটাইমস/১৮এপ্রিল/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বিনোদন এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :