গৃহবধূকে কুপিয়ে হত্যা, গণধোলাইয়ে কথিত প্রেমিক নিহত

নিজস্ব প্রতিবেদক, লক্ষ্মীপুর
 | প্রকাশিত : ১৮ এপ্রিল ২০২১, ১৭:৪০

লক্ষ্মীপুরের রামগঞ্জে প্রকাশ্যে নাসরিন আক্তার মৌসুমী নামে এক গৃহবধূকে কুপিয়ে হত্যার ঘটনায় ক্ষিপ্ত এলাকাবাসীর গণধোলাইয়ে কথিত প্রেমিক রাছেল মিয়া নিহত হন।

নিহত গৃহবধূ কাতারপ্রবাসী সফি উল্যাহর স্ত্রী ও রাছেল মিয়া একই এলাকার সিদ্দিকুর রহমানের ছেলে ও পেশায় কাঠমিস্ত্রি।

রবিবার সকালে রামগঞ্জ উপজেলার ভাটরা ইউনিয়নের জাফরনগর এলাকার কাতারপ্রবাসী সফিউল্লাহর বসতঘরে এ ঘটনা ঘটে।

পুলিশ ও স্থানীয়রা জানায়, দীর্ঘদিন ধরে কাতারপ্রবাসী সফিউল্যাহর স্ত্রী নাসরিন আক্তার মৌসুমীর সাথে একই এলাকার রাসেল মিয়ার সাথে পরকীয়া চলে আসছিল। গত কয়েক দিন ধরে উভয়ের সাথে সম্পর্ক খারাপ যাচ্ছে। পাশাপাশি নাসরিন আক্তার মৌসুমী ছেলে সন্তান ও সংসারের কথা চিন্তা করে এ পথ থেকে সরে যাচ্ছিলেন তিনি। এর জের ধরে সকালে রাসেল মিয়া ও আনোয়ার মোল্লাসহ দুজন নাসরিন আক্তার মৌসুমীর বাড়িতে গিয়ে ঘরের দরজা খুলতে বলে। এসময় ঘরের দরজা খুলে দেয়ার সাথে সাথে রাসেল মিয়া এলোপাতাড়ি কুপিয়ে গুরুতর আহত করে। পরে আহত অবস্থায় উদ্ধার করে নাসরিন আক্তার মৌসুমীকে রামগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়ার পর চিকিৎসক মৃত ঘোষণা করেন। এসময় রাসেল মিয়াকে আটক করে গণধোলাই দেয় স্থানীয়রা। পরে তাকেও একই হাসপাতালে নেয়ার পর চিকিৎসক মৃত ঘোষণা করেন।

নিহত দুজনের লাশ উদ্ধার করে সদর হাসপাতাল মর্গে পাঠিয়েছে পুলিশ।

লক্ষ্মীপুর পুলিশ সুপার ড. এ.এইচ.এম কামরুজ্জামান জানান, পরকীয়ার জের ধরে এ হত্যার ঘটনা ঘটেছে। লাশ দুটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এছাড়া এ ঘটনার সাথে আরো কেউ জড়িত আছে কিনা, সেটাও তদন্ত চলছে। তদন্তের পর আইনগত ব্যবস্থা নেয়া হবে।

(ঢাকাটাইমস/১৮এপ্রিল/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :