রূপগঞ্জে গলাকাটা লাশের পরিচয় মিলেছে, অভিযুক্ত আটক

রূপগঞ্জ (নারায়ণগঞ্জ) প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৮ এপ্রিল ২০২১, ২১:৫৩

নারায়ণগঞ্জের রূপগঞ্জে গালাকেটে হত্যা করা যুবকের পরিচয় উদঘাটন করেছে পুলিশ। বাড়িতে দাওয়াত করে এনে পাওনা টাকা আদায় সংক্রান্ত শত্রুতার জের ধরে তাকে হত্যা করে তারই বন্ধু।

১ এপ্রিল পুলিশ উপজেলার তারাবো পৌরসভার ঐরাবো এলাকা থেকে লাশটি উদ্ধার করে।

রূপগঞ্জ থানার ওসি (ভারপ্রাপ্ত) জসিম উদ্দিন জানান, গত ৩১ মার্চ সিলেটের জালালাবাদ থানার নন্দীরগাঁও এলাকার আলাউদ্দিনের ছেলে সালেহ আহমেদ (২৫) এর গলাকাটা ও উপর্যুপরি ছুরিকাঘাত করা লাশ উপজেলার তারাবো পৌরসভার ঐরাবো এলাকার এইচআরবি ইটের ভাটার উত্তরপাশে স্থানীয় রুহুল আমিনের জমি থেকে উদ্ধার করে পুলিশ। পরে পুলিশ হত্যা মামলা করে এবং নিহতের পরিচয় উদঘাটনে গণমাধ্যম ও সামাজিক যোগাযোগমাধ্যমে ছবি ছড়িয়ে দেয়। এ অবস্থায় পুলিশ নিহতের পরিচয় উদ্ধারের পর জানতে পারে গত ৩১ মার্চ নিহত সালেহ আহমেদ তার বন্ধু তারাবো পৌরসভার দক্ষিণ মাসাবো এলাকার রাজ্জাকের ছেলে ইমরানের দাওয়াতে বেড়াতে আসে।

পুলিশ তথ্য প্রযুক্তির সহায়তায় রাজধানীর ধানমন্ডি এলাকা থেকে শনিবার ইমরানকে আটক করলে পুলিশের জিজ্ঞাসাবাদে ইমরান স্বীকার করে সেদিন রাত ১২টার দিকে ইমরান তার বন্ধু সালেহ আহমেদকে ঘটনাস্থলে নিয়ে ছুরিকাঘাত করে আহত করার পর গলাকেটে মৃত্যু নিশ্চিত করে। এই ঘটনার পর থেকেই বিভিন্ন জায়গায় পলাতক ছিল সে।

(ঢাকাটাইমস/১৮এপ্রিল/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :