এমবাপ্পের জোড়া গোলে পিএসজির জয়

ক্রীড়া ডেস্ক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৯ এপ্রিল ২০২১, ১৩:০৯

ফেঞ্চ লিগ ওয়ানের খেলায় কিলিয়ান এমবাপ্পের জোড়াগোলে সাঁত এতিয়েনকে ৩-২ ব্যবধানে হারিয়েছে পিএসজি। এমবাপ্পের জোড়া গোলের পাশাপাশি পিএসজির হয়ে একটি গোল করেন মাউরো ইকার্দি। আর এতিয়েনের পক্ষে একটি করে গোল করেন দোনি বোয়াঁগা এবং হোমা আমুমা।

এদিন ভাগ্য সহায় থাকলে ম্যাচের ২৯তম মিনিটেই এগিয়ে যেতে পারত পিএসজি। কিন্তু পাবলো সারাবিয়ার শট পোস্টে বাধা পায়। ফিরতি বল দানিলো ক্রসবারের ওপর দিয়ে উড়িয়ে মারেন। চার মিনিট পর স্প্যানিশ মিডফিল্ডার সারাবিয়ার আরেকটি শট ঠেকিয়ে জাল অক্ষত রাখেন গোলরক্ষক গ্রিন।

বিরতির পরও একইভাবে চলতে থাকা ম্যাচের ৭৭তম মিনিটে মেলে প্রথম গোলের দেখা। খেলার ধারার বিপরীতে এগিয়ে যায় সফরকারীরা। বাঁ দিক থেকে মিগেল ত্রাওকোর দারুণ ক্রসে স্লাইডে গোলটি করেন দোনি বোয়াঁগা।

দুই মিনিট পরেই দারুণ নৈপুণ্যে সমতা টানেন এমবাপে। মাঝমাঠ থেকে আন্দের এররেরার উঁচু করে বাড়ানো বল ডি-বক্সে প্রথম ছোঁয়ায় নিয়ন্ত্রণে নিয়ে ডান পায়ের টোকায় গোলরক্ষককে পরাস্ত করেন ফরাসি ফরোয়ার্ড।

৮৭তম মিনিটে সফল স্পট কিকে দলকে এগিয়ে নেন এমবাপে। ডি-বক্সে একা ঢুকে পড়া বিশ্বকাপ জয়ী এই তারকাকে গোলরক্ষক ফেলে দিলে পেনাল্টিটি পায় পিএসজি।

তবে ছয় মিনিট যোগ করা সময়ে শেষের আগের মিনিটে ব্যবধান গড়ে দেন ইকার্দি। ডান দিক থেকে আনহেল দি মারিয়ার ক্রসে গোলমুখে হেডে দলকে জয়ের উচ্ছ্বাসে ভাসান আর্জেন্টাইন স্ট্রাইকার।

এ জয়ের ফলে ৩২ ম্যাচে ৬৯ পয়েন্ট নিয়ে টেবিলের দুই নম্বরে অবস্থান করছে পিএসজি। আর ৩৩ ম্যাচে ৩৯ পয়েন্ট নিয়ে সাঁত এতিয়েনের অবস্থান ১৩ নম্বরে। এদিকে টেবিলের শীর্ষেই থাকছে লিলে। ৩৩ ম্যাচে তাদের সংগ্রহ ৭০ পয়েন্ট।

(ঢাকাটাইমস/১৯এপ্রিল/এমএম)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :