অস্ত্রসহ গাঙচিল বাহিনীর সদস্য গ্রেপ্তার

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৯ এপ্রিল ২০২১, ১৬:৫৯

রাজধানীর মোহাম্মদপুর থানার ঢাকা উদ্যান এলাকায় অভিযান চালিয়ে গাঙচিল বাহিনীর সেকেন্ড ইন কমান্ড লম্বু মোশাররফের সহযোগীকে অস্ত্র ও গুলিসহ গ্রেপ্তার করেছে র‌্যাব।

সোমবার দুপুরে র‌্যাব-২ এর মিডিয়া কর্মকর্তা সহকারী পুলিশ সুপার (এএসপি) আব্দুল্লাহ আল মামুন ঢাকা টাইমসকে এই তথ্য নিশ্চিত করেছেন।

র‌্যাব কর্মকর্তা জানান, গোয়েন্দা তথ্যের ভিত্তিতে র‌্যাব জানতে পারে রাজধানীর মোহাম্মদপুর থানার ঢাকা উদ্যান বেড়িবাঁধ এলাকায় এক অস্ত্রধারী সন্ত্রাসী নাশকতামূলক কর্মকাণ্ড করার জন্য অবস্থান করছে। এমন তথ্যের ভিত্তিতে অভিযান চালিয়ে অস্ত্রধারী মো. রবিনকে গ্রেপ্তার করা হয়। পরে তার দেহ তল্লাশি করে কোমরে গোজা অবস্থায় একটি ওয়ান শুটার গান, গুলি উদ্ধার করা হয়। এ সময় তার সঙ্গে থাকা কালো রঙের একটি প্রাইভেট কার জব্দ করা হয়।

প্রাথমিক অনুসন্ধান ও জিজ্ঞাসাবাদে র‌্যাব জানতে পারে, গ্রেপ্তার রবিন রাজধানীর মোহাম্মদপুর এলাকার গাঙচিল বাহিনীর সেকেন্ড ইন কমান্ড লম্বু মোশারফের ঘনিষ্ঠ সহচর। মো. রবিন ও তার সহযোগীরা রাজধানীর মোহাম্মদপুর ও আশপাশের এলাকায় চুরি-ছিনতাই, ডাকাতি, মাদক ব্যবসা, অপহরণ, চাঁদাবাজিসহ বিভিন্ন অপরাধের সঙ্গে জড়িত।

গ্রেপ্তার রবিন জিজ্ঞাসাবাদে র‌্যাবকে জানিয়েছেন, তার সহযোগীরা ভূমি দখল ও ব্যবসায়ীদেরকে ভয়ভীতি দেখিয়ে চাঁদা আদায় করতেন।

আব্দুল্লাহ আল মামুন জানান, গ্রেপ্তার রবিনের বিরুদ্ধে ধর্ষণ মামলাসহ মোহাম্মদপুর ও নিউমার্কেট থানায় বিভিন্ন ধারায় ছয়টি মামলা রয়েছে। তার কাছ থেকে বেশ কিছু তথ্য পাওয়া গেছে।

(ঢাকাটাইমস/১৯ এপ্রিল/এআর/জেবি)

সংবাদটি শেয়ার করুন

রাজধানী বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

রাজধানী এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :