কুমারখালীতে আ.লীগ নেতার ওপর হামলা

কুষ্টিয়া প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৯ এপ্রিল ২০২১, ২১:১৬

কুষ্টিয়ার কুমারখালী উপজেলার জগন্নাথপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ফারুখ আজম হান্নানের ওপর হামলা হয়েছে। গুরুতর আহত হান্নানকে কুমারখালী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

সোমবার দুপুরে উপজেলার মহেন্দ্রপুরে এ হামলার ঘটনা ঘটে। এলাকায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে ইউনিয়ন আওয়ামী সভাপতি ফারুক খানের লোকজন এ হামলা চালায় বলে অভিযোগ উঠেছে।

জানা গেছে, ফারুখ আজম হান্নান চন মহেন্দ্রপুরে একটি শালিসি বৈঠক করে ফিরে আসার পথে ইউনিয়ন আওয়ামী সভাপতি ফারুক খানের লোকজন হামলা চালায়। হামলার সময় হান্নানের সঙ্গে ছিলেন আব্দুল্লাহ আল বাকি বাদশা।

তিনি জানান, জগন্নাথপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ফারুক খানের উপস্থিতিতে তার অনুগত জেমস খান, মৃদুল খান, রায়হান খান ও মজিদ মেম্বারসহ প্রায় ২০ জন দেশীয় অস্ত্র নিয়ে তাদের উপর ঝাঁপিয়ে পড়ে। হান্নানের মাথায় হাতুড়ি দিয়ে আঘাত করে গুরুতর আহত করে। হান্নান কুমারখালী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছেন।

এ বিষয়ে কুমারখালী থানার ওসি মজিবুর রহমান জানান, জমি সংক্রান্ত বিরোধের জের ধরে দুপুরে মহেন্দ্রপুরে মারধরের ঘটনা ঘটেছে। ইতিমধ্যে এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। খোঁজ খবর নেয়া হচ্ছে। অভিযোগ দিলে ব্যবস্থা নেয়া হবে।

(ঢাকাটাইমস/১৯এপ্রিল/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :