মাদ্রাসার ছাত্রকে রূপগঞ্জে নিয়ে হত্যা করলো দুই প্রমিকা

হবিগঞ্জ প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৯ এপ্রিল ২০২১, ২১:৫৪

হবিগঞ্জ দারুচ্ছুন্নাত আলীয়া মাদ্রাসার এক ছাত্রকে নারায়ণগঞ্জের রূপগঞ্জে নিয়ে হত্যা করা হয়েছে। এ ঘটনায় নিহতের দুই প্রেমিকাসহ এক যুবককে আটক করেছে হবিগঞ্জ ডিবি পুলিশ। এ সময় তারা পুলিশের কাছে ঘটনার কথা স্বীকার করেছে।

গত ৮ এপ্রিল হবিগঞ্জ সদর উপজেলার দক্ষিণ তেঘরিয়া গ্রামের হাজি আব্দুল হেকিমের ছেলে আলিয়া মাদ্রাসার অষ্টম শ্রেণির ছাত্র আরিফুর রহমান খোকনকে (১৮) নারায়ণগঞ্জের রূপগঞ্জ নিয়ে যায় তার প্রেমিকা সদর উপজেলার ছোট বহুলা গ্রামের জিতু মিয়ার কন্যা শাবনূর আক্তার (২০)। সেখানে যাবার পর শাবনূর জানতে পারে খোকন তার বান্ধবী বানিয়াচং উপজেলার শান্তিপুর গ্রামের বর্তমানে হবিগঞ্জ শহরের সুলতান মাহমুদপুর গ্রামের আব্দুল মালেকের কন্যা সাবিনা আক্তারের (১৪) সঙ্গে প্রেমের সম্পর্ক রয়েছে খোকনের।

এক পর্যায়ে পূর্ব পরিকল্পিতভাবে প্রেমিকা শাবনূর ও সাবিনাসহ পোদ্দার বাড়ি এলাকার সোহেল মিয়ার ছেলে সুমন(১৮) মিলে খোকনকে ১১ এপ্রিল হত্যা করে লাশ রুপগঞ্জ থানার তারাবু এলাকায় ফেলে রাখে। পরে রূপগঞ্জ থানা পুলিশ লাশের সুরতহাল রিপোর্ট তৈরি করে ময়নাতদন্ত শেষে আঞ্জুমান মফিদুল ইসলামের নিকট হস্তান্তর করলে ১২ এপ্রিল লাশ রূপগঞ্জ এলাকায় দাফন করা হয়।

এদিকে ছেলেকে হারিয়ে বাবা আব্দুল হেকিম বিভিন্নস্থানে খোঁজ করতে থাকেন। কোথাও না পেয়ে তিনি নিরাশ হয়ে পড়েন। গত শনিবার রাতে তার বাড়ির পাশে মোবারক মিয়া নামের এক ব্যক্তির কাছে ফারজানা আক্তার নামের এক মেয়ে জানায়, খোকনকে হত্যা করা হয়েছে। এরপরই বাবা আব্দুল হেকিম বিষয়টি শুনে সদর থানায় জানান।

পরে থানায় কোনো সাহায্য না পেয়ে রবিবার দুপুরে হবিগঞ্জের পুলিশ সুপার মোহাম্মদ উল্লার নিকট যান। তিনি ডিবির ওসি আল আমিনকে দায়িত্ব দেন। দুই ঘণ্টার ভেতরেই হবিগঞ্জ শহরের বিভিন্নস্থানে অভিযান চালিয়ে তিনজনকে আটক করে ডিবি পুলিশ৷

আটকদের জিজ্ঞাসাবাদ করলে তারা ঘটনার সত্যতা স্বীকার করে। পরে ডিবি পুলিশ রূপগঞ্জ থানার পুলিশের সঙ্গে যোগাযোগ করে বিষয়টি নিশ্চিত হয়।

এ বিষয়ে হবিগঞ্জের পুলিশ সুপার মোহাম্মদ উল্লা বলেন, রহস্য উদঘাটন হয়েছে। রূপগঞ্জ থানায় হত্যা মামলা হয়েছে। আসামিদেরকে রূপগঞ্জ থানা পুলিশের কাছে হস্তান্তর করা হবে।

(ঢাকাটাইমস/১৯এপ্রিল/কেএম)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :