ভালুকায় দুর্বৃত্তদের হামলায় ব্যবসায়ী নিহত

ভালুকা (ময়মনসিংহ) প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৯ এপ্রিল ২০২১, ২১:৫৮

ময়মনসিংহের ভালুকায় আসাদুল ইসলাম (৪৮) নামে এক ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। সোমবার বিকাল ৫টার দিকে উপজেলার ধীতপুর ইউনিয়নের ধীতপুর গ্রামে আকন্দ বাড়ির সামনে তাকে কুপিয়ে হত্যা করা হয়।

নিহতের বাড়ি ভালুকা উপজেলার বিরুনিয়া ইউনিয়নের ৩ নম্বর ওয়ার্ডের ভাওয়ালিয়াবাজু গ্রামের মৃত শামছুউদ্দিনের ছেলে। তিনি একজন ফিড ব্যবসায়ী ছিলেন।

ব্যবসায়ী আসাদুল ইসলামকে কে বা কারা কী কারণে হত্যা করেছে তা এখনো নিশ্চিত হতে পারেনি পুলিশ। তবে পূর্ব বিরোধের জেরে পরিকল্পিতভাবে এই হত্যাকাণ্ডটি ঘটানো হয়েছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে।

নিহতের স্বজনরা জানায়, আসাদুল ইসলাম তার নিজ বাড়ি থেকে বিকাল সাড়ে ৩টার দিকে ধীতপুর বাজারের উদ্দেশ্যে রওনা দেন। পরে আকন্দ বাড়ির সামনে পৌঁছামাত্র দুর্বৃত্তরা তার ওপর হামলা করে। ধারাল অস্ত্র দিয়ে এলোপাতাড়ি কুপিয়ে মৃত্যু নিশ্চিত দুর্বৃত্তরা চলে যায়।

ঘটনার সত্যতা নিশ্চিত করে ভালুকা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মাহমুদুল ইসলাম বলেন, খবর পেয়ে মরদেহ উদ্ধার করা হয়েছে। ময়নাতদন্তের জন্য লাশ ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে মর্গে পাঠানো হবে। ঘটনায় জড়িতদের গ্রেপ্তার জন্য আমাদের চেষ্টা চলছে।

(ঢাকাটাইমস/১৯এপ্রিল/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :