বোয়ালমারীতে কৃষকলীগের প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন

বোয়ালমারী (ফরিদপুর) প্রতিনিধি, ঢাকাটাইমস
| আপডেট : ১৯ এপ্রিল ২০২১, ২২:৫৮ | প্রকাশিত : ১৯ এপ্রিল ২০২১, ২২:৫৬

ফরিদপুরের বোয়ালমারীতে উপজেলা কৃষকলীগের উদ্যোগে স্বাস্থ্যবিধি মেনে নানা কর্মসূচির মাধ্যমে বাংলাদেশ কৃষকলীগের ৪৯তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন করা হয়েছে। সোমবার সকাল ৭টায় ওয়াবদা মোড়স্থ উপজেলা কৃষকলীগের দলীয় কার্যালয়ে জাতীয় এবং দলীয় পতাকা উত্তোলন ও বাংলাদেশ কৃষকলীগের প্রতিষ্ঠাতা জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে শ্রদ্ধাঞ্জলি জ্ঞাপন করা হয়।

এ ছাড়া বিকালে দলীয় কার্যালয়ে স্বাস্থ্যবিধি মেনে সংক্ষিপ্ত আলোচনাসভা, কেককাটা, ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

উপজেলা কৃষকলীগের আহ্বায়ক কমিটির সাধারণ সম্পাদক শরীফ শাহিনুর আলমের সঞ্চালনায় ও আহ্বায়ক আকরামুজ্জামান মৃধা রুকুর সভাপতিত্বে আরো বক্তব্য রাখেন- উপজেলা কৃষকলীগের আহ্বায়ক কমিটির যুগ্ম আহ্বায়ক কামরুল ইসলাম, মকলেসুর রহমান অরুন, কাজী আমিনুল ইসলাম প্রমুখ।

এ সময় আরো উপস্থিত ছিলেন- উপজেলা কৃষকলীগের আহ্বায়ক কমিটির সদস্য আমীর চারু বাবলু, খান মোস্তাফিজুর রহমান সুমন, আফসার শেখ, শাহিদুল ইসলাম মুকুল, আক্তার হোসেন, মো. জামান হোসেন, আনোয়ার হোসেন শফিকুল ইসলাম শফিকসহ বিভিন্ন ইউনিয়ন থেকে আগত কৃষকলীগের নেতৃবৃন্দ।

সভায় দেশব্যাপী চলমান লকডাউন বাস্তবায়নে সরকারের নেওয়া নানা পদক্ষেপ বাস্তবায়নে কৃষকলীগের নেতাকর্মীদের মাঠে থাকার আহ্বানসহ ধর্মের নামে যাতে কেউ দেশে অরাজকতা সৃষ্টি করতে না পারে, সে ব্যাপারে নেতাকর্মীদের সজাগ থাকার জন্য বলেন বক্তারা।

(ঢাকাটাইমস/১৯এপ্রিল/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :