সুনামগঞ্জে দুপক্ষের মারামারিতে একজন নিহত

নিজস্ব প্রতিবেদক, সুনামগঞ্জ
 | প্রকাশিত : ১৯ এপ্রিল ২০২১, ২৩:২৩

সুনামগঞ্জের ধর্মপাশায় জমিসংক্রান্ত বিরোধের জের ধরে দুপক্ষের মারামারির ঘটনায় আব্দুর রহিম(৫৫) নামে একজন মারা গেছেন। নিহত আব্দুর রহিম জয়শ্রী ইউনিয়নের মফিজ নগর গ্রামের মৃত মফিজ আলীর ছেলে। সোমবার সকাল সাড়ে ৮টার দিকে জয়শ্রী ইউনিয়নের সোনামড়ল হাওড়ে এ ঘটনা ঘটে।

এলাকাবাসী জানায়, উপজেলার জয়শ্রী ইউনিয়নের মহেষপুর গ্রামের নিহত আব্দুর রহিম একই গ্রামের আনোয়ার হোসেনের কাছ থেকে ১২ কেয়ার বোরো ফসলি জমি নগদ ২০ হাজার টাকায় চাষাবাদ করে। কিন্তু নিহতের ছোট ভাই আব্দুল করীম ও আনোয়ার হোসেন চলতি বছরে পানি উন্নয়ন বোর্ড পাউবোর অধীনে থাকা সোনামড়ল হাওড়ের বেড়িবাঁধ নির্মাণ ও সংস্কার বাবদ ২১ লাখ টাকার কাজ পায়।

বেড়িবাঁধের কাজ বাস্তবায়ন করা হলেও তাদের মধ্যে হিসাব নিকাশ নিয়ে বিরোধ থেকে যায়। পরে আব্দুল করীমকে আনোয়ার হোসেন জানান বেড়িবাঁধ কাজের দুই লাখ টাকা না দিলে তাদের কাছে দেওয়া ফসলি জমির ধান কেটে নিবে। টাকা না পেয়ে আনোয়ারসহ ৮-১০ জন লোক জমির ধান কেটে নিতে গেলে আব্দুর রহিম ও তার লোকজন বাধা দেয়। পরে উভয় পক্ষের লোকজনের মধ্যে মারামারির ঘটনায় মারা যায় আব্দুর রহিম। সেখান থেকে তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত বলে জানান।

ধর্মপাশা সার্কেলের সহকারী পুলিশ সুপার সুজন চন্দ্র সরকার বলেন, লাশ ময়নাতদন্তের জন্য সুনামগঞ্জ সদর হাসপাতালে পাঠানো হয়েছে। লিখিত অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

(ঢাকাটাইমস/১৯এপ্রিল/কেএম)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :