রাশিফল

কেমন কাটবে আজকের দিন

ফিচার ডেস্ক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২০ এপ্রিল ২০২১, ০৮:১৭

পুরাতন জ্যোতিষ শাস্ত্রের এমন একটি ধরণ,যার মাধ্যমে বিভিন্ন সময়কালের নিয়ে ভবিষ্যৎবাণী করা হয়। যেমন দৈনিক রাশিফল প্রতিদিনের ঘটনার ভবিষ্যকথন করে, তেমন সাপ্তাহিক, মাসিক তথা বার্ষিক রাশিফল যথাক্রমে সপ্তাহ, মাস এবং বছরের ভবিষ্যৎবাণী করে।

বৈদিক জ্যোতিষে ১২টি রাশি-মেষ, বৃষভ, মিথুন, কর্কট, সিংহ, কন্যা, তুলা, বৃশ্চিক, ধনু, মকর, কুম্ভ ও মীন- এর ভবিষ্যদ্বাণী করা হয়।

একইরকম ভাবে ২৩টি নক্ষত্রেরও ভবিষ্যদ্বাণী করা হয়ে থাকে। প্রতিটি রাশির নিজস্ব স্বভাব এবং গুন-ধর্ম থাকে, তাই প্রতিদিন গ্রহের স্থিতির অনুসারে তাদের সাথে যুক্ত জাতকের জীবনে ঘটিত স্থিতি ভিন্ন-ভিন্ন হয়। এই কারণের জন্যই প্রত্যেক রাশির রাশিফল আলাদা-আলাদা হয়।

মেষ: আজ স্বাস্থ্য ভাল নাও থাকতে পারে। আজ আপনাকে কর্মক্ষেত্রে কোনো গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত গ্রহণ এড়াতে হবে। পারিবারিক জীবনের ক্ষেত্রে, আপনার পিতা-মাতার সঙ্গে বচসা হতে পারে। সঙ্গীর সঙ্গে পর্যাপ্ত সময় ব্যয় করার সুযোগ পেতে পারেন।

বৃষ: আজ আপনার উপর পারিবারিক দায়িত্বের বোঝা বেশি থাকবে। ব্যক্তিগত এবং পেশাদার জীবনে ভারসাম্য বজায় রাখতে আপনাকে মাথা ঠান্ডা রাখতে হবে। আপনি আপনার সন্তানের শিক্ষা সম্পর্কিত কোনো সুসংবাদ পেতে পারেন। আপনার আর্থিক অবস্থা স্বাভাবিকের চেয়ে ভাল হবে। ব্যবসায়ীরা আর্থিকভাবে লাভবান হতে পারেন এইদিন।

মিথুন: আজ চাকুরিজীবীদের ক্ষেত্রে কাজগুলিতে আরো মনোযোগ দেওয়া প্রয়োজন। উর্ধতন কর্তৃপক্ষ আপনার ছোট ভুলের জন্য কঠোর সিদ্ধান্ত নিতে পারে। অন্যদিকে, ব্যবসায়ীদের তাদের ব্যবসাকে এগিয়ে নিয়ে যাওয়ার জন্য কিছু গুরুত্বপূর্ণ এবং দৃঢ় সিদ্ধান্ত নিতে হবে। পারিবারিক জীবনে সুখ-শান্তি থাকবে।

কর্কট: অর্থনৈতিক পরিস্থিতির উন্নতি হবে। তবে প্রচুর অর্থ ব্যয় করতে পারেন। কর্মক্ষেত্রে আপনার প্রশংসা বাড়তে পারে। পার্টনারশিপে ব্যবসা করছেন এমন ব্যক্তিরা আর্থিকভাবে লাভবান হতে পারেন। বিবাহিত জীবনে সুখ-শান্তি বজায় থাকবে। ধর্মীয় স্থান ঘুরে দেখার সুযোগ পাবেন।

সিংহ: অন্যের কথায় প্রভাবিত হয়ে কোনো সিদ্ধান্ত নেওয়া এড়িয়ে চলুন। কেউ আপনার লক্ষ্য থেকে আপনাকে বিভ্রান্ত করার চেষ্টা করতে পারে। আজ ব্যবসায়ীদের জন্য একটি লাভবান দিন হবে। আপনার কাজে ক্ষতি হতে পারে। চাকুরিজীবীদের উপর কাজের চাপ বাড়তে পারে।

কন্যা: আজ আপনি কিছু ভাল খবর পেতে পারেন সংসারে। আপনি যদি চাকরি করেন তবে অফিসে আপনার পারফরম্যান্স দেহে সকলে খুশি হবে। ব্যবসায়ীরা আজ বড় অর্থনৈতিক লেনদেন না করলেই ভালো। এছাড়াও, কোনও আইনি বিষয়ে আপনি যদি বুদ্ধি দিয়ে সিদ্ধান্ত নেন তবে ভাল ফল হবে।

তুলা: আপনার কাজ থেকে বিরতি নিয়ে বিশ্রামে মনোনিবেশ করা ভাল। বন্ধুবান্ধব ও পরিবারের সঙ্গে সময় কাটানোর ভালো সুযোগ পাবেন। এটি আপনার স্ট্রেস হ্রাস করবে এবং আপনাকে বেশ ভাল বোধ করাবে। ব্যবসায়ীদের পথে বাধা আসতে পারে। পারিবারিক জীবনে শান্তি বজায় রাখতে তুচ্ছ বিষয় নিয়ে মন খারাপ করবেন না।

বৃশ্চিক: দিনটি ব্যবসায়ীদের জন্য অত্যন্ত গুরুত্বপূর্ণ হবে। হঠাৎ করে অর্থ লাভের সুযোগ। জীবনসঙ্গীর সাথে সম্পর্ক ভাল থাকবে। আপনি যদি অবিবাহিত হন, তবে আপনার জন্য কোনো বিয়ের প্রস্তাব আসতে পারে। অর্থনৈতিক ক্ষেত্রে আজকের দিনটি ঠিক থাকবে।

ধনু: আপনি যদি আপনার জীবনসঙ্গীর সাথে ঝামেলা করে থাকেন, তবে আজ সব ঠিক হয়ে যাবে। দিনটি ব্যবসায়ীদের জন্য উপকারি প্রমাণিত হবে। অতিথি যোগ রয়েছে।

মকর: আপনি যদি শিক্ষার্থী হন এবং আপনার পড়াশুনার ক্ষেত্রে কোনো বাধা থাকে, তবে আপনার সমস্যাগুলির সমাধান হতে পারে। আপনি মন দিয়ে পড়াশুনা করতে সক্ষম হবেন। চাকুরিজীবীদের জন্য আজকের দিনটি খুব ভাল হবে। আপনার স্বাস্থ্য ভাল থাকবে। অন্যদিকে, আজকের দিনটি ব্যবসায়ীদের জন্য আরও ভাল দিন হবে। আপনি বড় আর্থিক সুবিধা পেতে পারেন।

কুম্ভ: আজ আপনার মেজাজ খুব ভাল থাকবে। মন সুখী হবে এবং আপনি মানসিক শান্তি বোধ করবেন। চাকুরিজীবীরা তাদের কঠোর পরিশ্রমের ভাল ফলাফল পেতে পারে।

মীন: কাজে আপনার কঠোর পরিশ্রম করা দরকার। আপনি যদি ব্যবসা করেন তবে আপনি আর্থিক ক্ষেত্রে সুফল পাবেন। স্বাস্থ্যের ক্ষেত্রে অবহেলা করবেন না। ব্যবসায়ীরা কোনো নতুন প্রকল্পের কাজ শুরু করতে চাইলে দিনটি তার জন্য ভাল।

(ঢাকাটাইমস/২০এপ্রিল/এজেড)

সংবাদটি শেয়ার করুন

ফিচার বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

ফিচার এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :