লরির ধাক্কায় ট্রাক উল্টে মোটরসাইকেলে, প্রাণ গেল তিনজনের

কুমিল্লা প্রতিনিধি, ঢাকাটাইমস
| আপডেট : ২০ এপ্রিল ২০২১, ১৭:৩০ | প্রকাশিত : ২০ এপ্রিল ২০২১, ১৩:৩৭
ফাইল ছবি

পেছন থেকে ট্রেলারের ধাক্কায় ট্রাক উল্টে দাঁড়িয়ে থাকা এক মোটরসাইকেল আরোহীর উপর গিয়ে পড়ে। এসময় লরিচালক, ট্রাকের হেলপার ও মোটরসাইকেল আরোহী নিহত হন। এ দুর্ঘটনায় আহত হন আরও আটজন। আহতদের চিকিৎসার জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

নিহতরা হলেন- লরিচালক মোহাম্মদ রাসেল (৩৫), ট্রাকের হেলপার মোহাম্মদ ফারুক হোসেন (২৮) এবং মোটরসাইকেল আরোহী চৌদ্দগ্রামের উনকোট গ্রামের রফিক মিয়ার ছেলে পেয়ার আহম্মেদ (৩৫)।

মঙ্গলবার সকালে কুমিল্লার ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের চৌদ্দগ্রাম উপজেলার আটগ্রাম এলাকায় এই দুর্ঘটনা ঘটে।

চৌদ্দগ্রাম মিয়া বাজার হাইওয়ে থানার এসআই আইয়ুব আলী জানান, সকাল সাড়ে ১০টার দিকে ঢাকামুখী একটি লরির ধাক্কায় ঢাকামুখী আরেকটি ট্রাক উল্টে দাঁড়িয়ে থাকা এক মোটরসাইকেল আরোহীর উপর গিয়ে পড়ে। এসময় লরিচালক, ট্রাকের হেলপার এবং দাঁড়িয়ে থাকা মোটরসাইকেল আরোহী নিহত হয়।

মরদেহ উদ্ধার করে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়েছে। সেই সাথে ঘটনাস্থলে যান চলাচল স্বাভাবিক করতে পুলিশ কাজ করে।

কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালের সূত্রমতে আহতরা হলেন- চৌগ্রাম উপজেলার আটগ্রামের মতৃ.বাঁচা মিয়ার ছেলে রাজ্জাক মিয়া, চট্টগ্রাম মিরেরশরাই উপজেলার করেরহাটের আজিম মিয়ার ছেলে আলমগীর হোসেন, মিরেরশরাই উপজেলার করেরহাটের ইলিয়াছ হোসেনের ছেলে রাজিব, গাইবান্ধা জেলার সৈয়দ আলম মামুন, চৌদ্দগ্রাম উপজেলার আটগ্রামের আনু মিয়ার ছেলে জামান, স্থানীয় রাজন, রেদোয়ান, মামুন।

(ঢাকাটাইমস/২০এপ্রিল/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :