ঘরে গৃহবধূর, নদীপারে যুবকের লাশ

প্রকাশ | ২০ এপ্রিল ২০২১, ১৯:২৬

ময়মনসিংহ প্রতিনিধি, ঢাকাটাইমস

ময়মনসিংহে ঈশ্বরগঞ্জ এক গৃহবধূ ও এক যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ। ঝুলন্ত অবস্থায় নিজ ঘর থেকে গৃহবধূর এবং নদীর পারের একটি গাছ থেকে যুবকের মরদেহ উদ্ধার করে পুলিশ। মঙ্গলবার সকালে মরদেহ উদ্ধারের পর মৃত্যুর সঠিক কারণ নিশ্চিত হতে মরদেহ দুটি মর্গে পাঠানো হয়।

জানা যায়, উপজেলার রাজিবপুর ইউনিয়নের উজানচর নওপাড়া গ্রামের জালাল উদ্দিনের ছেলে আসাদুল ইসলাম (২৫)। মাদকের টাকার জন্য বাবা-মা ও পরিবারের লোকজনকে অত্যাচার চালাতো। অতিরিক্ত মাদক সেবন করে অস্বাভাভিক চলাফেরা করত আসাদ। রাতে প্রায়ই বাড়িতেও ফিরত না। গত সোমবার রাতে বাড়িতে না ফেরায় মঙ্গলবার সকালে খোঁজ শুরু হয়। কিন্তু বাড়ির অদূরে কাঁচামাটিয়া নদীর কাছে ঝড়ে পড়া একটি গাছের ডালে ঝুলন্ত অবস্থায় পাওয়া যায় আসাদকে। খবর পেয়ে পুলিশ গিয়ে ঘটনাস্থল থেকে ঝুলন্ত মরদেহটি উদ্ধার করে।

অপরদিকে উপজেলার বড়হিত ইউনিয়নের বৃপাচাশী থেকে গৃহবধূ বিলকিস আক্তারের (৩৫) মরদেহ উদ্ধার করা হয়েছে। মঙ্গলবার সকালে নিজ ঘরের আড়া থেকে ঝুলন্ত মরদেহ উদ্ধার করে পুলিশ। বিলকিস পাড়াপাঁচাশি গ্রামের  সফর উদ্দিনের ছেলে সোহাগ মিয়ার স্ত্রী। দাম্পত্য জীবনে তাদের ৫ সন্তানও রয়েছে। মৃত্যুর বিষয়ে বিলকিসের পরিবারের কোনো অভিযোগ না থাকলেও মৃত্যুকে ঘিরে পুলিশের সন্দেহ সৃষ্টি হওয়ায় মরদেহ মর্গে পাঠানো হয়।

ঈশ্বরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আবদুল কাদির মিয়া বলেন, অতিরিক্ত নেশার কারণে যুবক মানসিকভাবে সুস্থ ছিল না। নেশার টাকার জন্য বাবা-মাকেও মারধর করত সে। অপরদিকে গৃহবধূর মৃত্যু একটি রহস্য। দুটি মৃত্যুর ঘটনায় অপমৃত্যু মামলা হয়েছে। ময়নাতদন্তের প্রতিবেদন পাওয়ার পর বলা যাবে হত্যা না আত্মহত্যা।

(ঢাকাটাইমস/২০এপ্রিল/এলএ)