মাগুরায় সেহরি খাওয়াকালে হামলা, আহত ২

মাগুরা প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২০ এপ্রিল ২০২১, ১৯:৫৭

মাগুরা সদরের রামনগর ঠাকুরবাড়ি এলাকায় জমি সংক্রান্ত বিরোধে জের ধরে মঙ্গলবার সেহরি খাওয়ার সময় হামলায় ইমরুল ইসলাম সোহাগ (২৭) ও বেদেনা বেগম (৬৫) দুজন আহত হয়েছেন। পুলিশ আহতদের উদ্ধার করে মঙ্গলবার সকালে মাগুরা ২৫০ শয্যা সদর হাসপাতালে ভর্তি করে।

আহত সোহাগের স্ত্রী সারমিন আক্তার অভিযোগ করেন, রাতে সেহরি খেয়ে হাত ধুতে টিউবওয়েলের কাছে গেলে ৮ থেকে ১০ জন মুখোশধারী লোক হাতে দেশীয় অস্ত্র নিয়ে তার স্বামী ইমরুল ইসলাম সোহাগের ওপর হামলা করে ধারালো অস্ত্র দিয়ে মাথায় ও শরীরের বিভিন্ন স্থানে কুপিয়ে জখম করে। তার স্বামীকে বাঁচাতে বৃদ্ধা নানি শাশুড়ি বেদেনা বেগম এগিয়ে এলে তাকেও কুপিয়ে জখম করে হামলাকারীরা। এসময় অস্ত্রের মুখে তাকে জিম্মি করে তার গলার সোনার চেইন ও হাতের বালা, কানের সোনার দুল ছিনিয়ে নেয়।

তিনি আরো বলেন, ৩৩৩-তে কল দিয়ে মাগুরা থানা থেকে পুলিশ এসে তাদের উদ্ধার করে। আহতদের মাগুরা ২৫০ শয্যা সদর হাসপাতালে এনে ভর্তি করে পুলিশ।

সদর থানার ওসি জয়নাল আবেদীন জানান, জমি সংক্রান্ত বিরোধের জেরে নিকট আত্মীয়দের মধ্যে এ সংঘর্ষের ঘটনা ঘটেছে। আহতদের পুলিশ উদ্ধার করে সদর হাসপাতালে চিকিৎসার জন্য ভর্তি করেছে। এ ঘটনায় হাফিজার বিশ্বাস (৫০) ও মোস্তফা মোল্যা (৩৫) নামে দুজনকে গ্রেপ্তার করা হয়েছে। এ ব্যাপারে মাগুরা সদর থানায় আহত সোহগের ছোট ভাই সোহানুর রহমান সৌখিন বাদী হয়ে মামলা করেছে।

(ঢাকাটাইমস/২০এপ্রিল/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :